Connect with us

Cric Gossip

Sourav Ganguly: একটি শাড়ির দাম ৮ লাখ! ২০০ শাড়ি অর্ডার করেছেন ডোনা গাঙ্গুলী, শুনে চক্ষুচড়কগাছ সৌরভের!!

Advertisement
Advertisement

ক্রিকেট বিশ্বের অন্যতম সেরা অধিনায়ক সৌরভ গাঙ্গুলী নিজের খেলার মাধ্যমে ইতিপূর্বে মাতিয়ে রেখেছিলেন ক্রিকেট জগৎ। বর্তমানে বিশ্বের সবচেয়ে ধনী ক্রিকেট বোর্ড ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট পদে নিযুক্ত রয়েছেন সৌরভ গাঙ্গুলী। তাছাড়া পশ্চিমবঙ্গের সেরা টিভি চ্যানেল জি বাংলার সঞ্চালক হিসেবে কর্মরত রয়েছেন সৌরভ গাঙ্গুলী। তিনি ‘দাদাগিরি’র প্রধান আকর্ষণ। শনিবার এবং রবিবার তাকে টিভির পর্দায় দেখতে মরিয়া হয়ে ওঠে তার অনুরাগীরা।

তবে এদিন আলাদা আকর্ষণ উপভোগ করল দাদাগিরি প্রেমিকরা। দাদাগিরির মঞ্চে শাড়ির দাম শুনে চক্ষু চড়কগাছ হয়ে গেল মহারাজের। সম্প্রতি ‘দাদাগিরি’তে হাজির ছিলেন নদীয়ার ফুলিয়ার শাড়ির ব্যবসায়ী বীরেন কুমার বসাক। জানান, তাঁর কাছে একটি আট লাখ টাকার শাড়ি আছে। শুনে অবাক সৌরভের উত্তর, ‘মুকেশ আম্বানির স্ত্রী ছাড়া তো কেউ এত দামি শাড়ি পরে না।’জবাবে বীরেন কুমার বসাক বলেন, এই রকম শাড়ি প্রোডাকশন হওয়ার সাথে সাথে বিক্রি হয়ে যায়। শাড়ি যায় বাইরের নানা দেশে-রাজ্যে, ফ্যাশন শো-তে। ফিল্ম স্টারদের কাছেও তাঁর শাড়ির খুব চাহিদা রয়েছে।

এরপর নিজের শাড়ির কিছু কালেকশন সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখান তিনি। সাথে সেই ৮ লাখের শাড়িটিও। যেটা তৈরি করতে ২ বছর সময় লেগেছিল। গণেশ দেবতার নানা রূপ সুতো দিয়ে বোনা হয়েছে সেখানে। বীরেণবাবু জানান, ৮ লাখ দাম উঠলেও তিনি বিক্রি করেননি। সঙ্গে সৌরভ গাঙ্গুলীর ছবি বোনা একটি ওয়ালহ্যাঙ্গিংও দাদার হাতে তুলে দেন মঞ্চে।

এরপর ওই শাড়ি নির্মাতা বীরেন কুমার বসাক বলেন,’মিসেস গাঙ্গুলী তার কাছে ফোন করেছিলেন। তার সাথে কথা বলেছেন তিনি। ডোনা গাঙ্গুলী নাচের স্কুলের জন্য ২০০ শাড়ির অর্ডার দিয়েছেন।’ যদিও একসাথে সেই শাড়ি ডেলিভারি দিতে পারবেন না বলে জানিয়েছিলেন বীরেন বসাক। এই কথা শোনার পর সৌরভ গাঙ্গুলী বলেন,’যেদিন আপনি শাড়ি ডেলিভারি করতে আসবেন আমার কাছে ফোন করবেন।’

Advertisement

#Trending

More in Cric Gossip