Connect with us

Cric Gossip

AB de Villiers: সবাইকে অবাক করে অবসর ভেঙে মাঠে ফিরতে চলেছেন এবি ডি ভিলিয়ার্স!

Advertisement
Advertisement

সমস্ত প্রকার ক্রিকেট থেকে অবসর গ্রহণ করে নিজেকে বেশি দিন বিশ্রামে রাখতে পারলেন না দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। ২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানান তিনি। এরপর অবশ্য কয়েক বছর চুটিয়ে ফ্র্যাঞ্চাইজি লীগ খেলেছেন এবি ডি ভিলিয়ার্স। তবে ২০২১ সালের শেষ লগ্নে ৩৮ বছর বয়সে সমস্ত প্রকার ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন মিস্টার ৩৬০⁰।

তবে ক্রিকেট ছেড়ে এবার আরেক জগতে মাঠ কাঁপাতে চলেছেন এবি ডি ভিলিয়ার্স। তবে অবসর ভেঙে তিনি একা ফিরছেন না। তার সঙ্গে খেলার মাঠে প্রত্যাবর্তন ঘটছে অবসরপ্রাপ্ত আরেক তারকার। বিশ্ব ক্রমতালিকায় ১ নম্বরে থাকা প্রাক্তন লন টেনিস তারকা অ্যাশলে বার্টিও ফিরতে চলেছেন সবুজ ঘাসে। দুজন জুটি বাঁধবেন গল্পের ময়দানে। আপনাদের জানিয়ে রাখি, ক্রিকেট জগতে পদার্পণের পূর্বে এবি ডি ভিলিয়ার্স মূলত একজন গল্ফ প্লেয়ার হিসেবে পরিচিতি লাভ করেছিলেন। সেখান থেকে ক্রিকেটের প্রতি আগ্রহ জন্মায় তার।

এরপর অবশ্য বিশ্ব ক্রিকেটে এবি ডি ভিলিয়ার্সের কৃতিত্ব বর্ণনা করার প্রয়োজন হয় না। ক্রিকেটকে সম্পূর্ণ আলাদা রূপে উপভোগ্য বানিয়েছিলেন দক্ষিণ আফ্রিকান এই ক্রিকেটার। ৩৮ বছর বয়সি এবি ডিভিলিয়ার্স এবং অ্যাশলে বার্টি দুজনেই খেলবেন রেস্ট অফ দি ওয়ার্ল্ড দলের হয়ে। তাদের প্রতিপক্ষ টিম ইউএসএ। জুনের ৩০ তারিখ থেকে ১ জুলাই পর্যন্ত জার্সি সিটিতে অনুষ্ঠিত হবে এই গল্ফ প্রতিযোগিতা। ক্রিকেট ছেড়ে এবার অন্য ময়দানে প্রিয় মানুষটিকে অন্যরূপে দেখার আগ্রহ দেখিয়েছেন ক্রিকেটপ্রেমীরা।

Advertisement

#Trending

More in Cric Gossip