Connect with us

Cric Gossip

Ishan Kishan: আম্বানির টাকা জলে গেল, ঈশান কিশানের পারফরম্যান্স দেখে ট্রোল শুরু মুম্বাই ইন্ডিয়ান্সের ভক্তদের!!

Advertisement
Advertisement

সম্প্রতি অনুষ্ঠিত হওয়া আইপিএলের নিলামে নজর কেড়েছেন ভারতীয় তরুণ ব্যাটসম্যান ঈশান কিশান। ২০২২ মেগা নিলামে সর্বোচ্চ মূল্যে বিক্রি হয়েছেন ভারতীয় এই ২৫ বর্ষীয় তরুণ ব্যাটসম্যান উইকেট-রক্ষক। আইপিএলের মেগা নিলামে সবাইকে অবাক করে দিয়ে ১৫.২৫ কোটি টাকা ব্যয় করে ঈশান কিষানকে কিনে নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। উল্লেখ্য, ২০২১ আইপিএলে তার ধারাবাহিক পারফরম্যান্স তাকে ক্রিকেট বিশ্বে পরিচিতি পেতে সাহায্য করে। আর তার জন্যই মুকেশ আম্বানির ফ্র্যাঞ্চাইজি মুম্বাই ইন্ডিয়ান্স ১৫.২৫ কোটি টাকা ব্যয় করে মেগা নিলামে ঈশান কিশানকে বিড করে।

তবে বিগত কয়েক ম্যাচে ঈশান কিশানের হতাশাজনক পারফরম্যান্স রীতিমতো চিন্তায় ফেলে দিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স শিবিরে। এমনিতেই মেগা নিলাম শেষে দুর্দান্ত দল তৈরি করতে অক্ষম হয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। তারপরে আবার দলের সবচেয়ে দামি ক্রিকেটারের পারফরম্যান্স হতাশাজনক। বর্তমানে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চলমান রত টি-টোয়েন্টি সিরিজে ঈশানের পারফরম্যান্স নিয়ে একাধিক প্রশ্ন উঠেছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে।


চলতি সিরিজের প্রথম ম্যাচে ঈশান কিশান ৪২ বলে ৩৫ রান করেন, পুরো ইনিংস জুড়ে সঠিক টাইমিং খুঁজে পেতে লড়াই করেছিলেন বাঁহাতি এই ওপেনার। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতেও একই রকম ভাবে লড়াই করতে দেখা গেছে ২৫ বছরের এই তরুণ ক্রিকেটারকে। ১০ বল মোকাবেলা করে মাত্র ২ রান সংগ্রহ করে শেলডন কটরেলের বলে সহজ ক্যাচ আউট হন ঈশান কিশান। যদিও টি-টোয়েন্টি সিরিজের দুটি ম্যাচে জয়লাভ করেছে ভারত। তার পরেও ঈশান কিশানের পারফরম্যান্স নিয়ে উঠেছে একাধিক প্রশ্ন।

ভারতীয় ক্রিকেট প্রেমীরা সিরিজের শেষ ম্যাচে ইশান কিশানের পরিবর্তে দলে ঋতুরাজ গায়কোয়াড়ের অন্তর্ভুক্তি দেখতে চেয়ে বিসিসিআইয়ের কাছে আবেদন করেছেন। এদিকে আইপিএলের মরশুম শুরু হতে বাকি মাত্র আর কয়েকটি দিন। আর ঈশান কিশানের হতাশাজনক পারফরম্যান্সের জন্য রীতিমতো চিন্তার ভাঁজ পড়ে গেছে মুম্বাই শিবিরে।

Advertisement

#Trending

More in Cric Gossip