Connect with us

Cric Gossip

Amit Shah on Sourav Ganguly: সৌরভের বাড়িতে অমিত শাহ! বড় রাজনৈতিক পরিবর্তন আসতে চলেছে কি? উত্তাল সোশ্যাল মিডিয়া

Advertisement
Advertisement

অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলীর ২/৬ বীরেন রায় রোডের বাড়িতে আজ আসতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। এই কারণে ইতিমধ্যে সৌরভ গাঙ্গুলীর বাড়ি ঢ়েকে ফেলা হয়েছে কড়া নিরাপত্তার চাদরে। আজ পশ্চিমবঙ্গের বিভিন্ন স্থান পরিদর্শন শেষে সৌরভ গাঙ্গুলীর বাড়িতে নৈশ ভোজনে যোগ দেবেন অমিত শাহ।

বর্তমানে গাঙ্গুলী বাড়িতে খুশির জোয়ার বইছে। তবে একই সাথে রাজনৈতিক চর্চা শুরু হয়েছে জোর কদমে। তাহলে কি বিসিসিআইয়ের গুরুত্বপূর্ণ দায়িত্ব থেকে ছাড়া পেতেই রাজনৈতিক আঙিনায় যোগ দেবেন মহারাজ? অবশ্য এমন প্রশ্ন রীতিমতো হেসে উড়িয়ে দিয়েছেন সৌরভ গাঙ্গুলী। তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে জানান, ভারতের গৃহ মন্ত্রীর সাথে আমার আজকের পরিচয় নয়। ২০০৮ সাল থেকে উনার সাথে আমার সু-সম্পর্ক সম্পর্ক রয়েছে। তাছাড়া দীর্ঘদিন ওনার ছেলের সাথে কর্মসূত্রে জড়িয়ে থাকার কারণে সেই আত্মীয়তা অনেকটাই বেড়ে গিয়েছে।

ফলে, যখনই শুনলাম তিনি বাংলার পরিদর্শনে আসছেন তখনই নৈশ ভোজনের জন্য আমন্ত্রণ জানাই থাকে। আর তিনিও সেই আমন্ত্রণ গ্রহণ করেন। ফলশ্রুতিতে আজকের রাতে তিনি আমার অতিথি। মহারাজের বাড়িতে শাহের যাওয়াকে কটাক্ষ করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। দই, রসগোল্লা খাওয়াতে বলেন তৃণমূল নেত্রী। এই বিষয়ে সৌরভ গাঙ্গুলীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “দিদি বাঙালি, তাই তিনি বাঙালির আদব-কায়দা অবলম্বন করে অমিত শাহের আপ্যায়ন করার কথা বলেছেন।” অমিত শাহ এর জন্য নৈশ ভোজনের মেনুতে কি কি পদ থাকতে চলেছে প্রশ্ন করা হলে তিনি বলেন, আমি বাড়ি গিয়ে দেখব। তবে উনি নিরামিষাশী। সুতরাং সমস্ত কিছু নিরামিষ পদ হতে চলেছে।

Advertisement

#Trending

More in Cric Gossip