Connect with us

Cric Gossip

Virat-Anushka: “কোহলির জীবনে অনুষ্কা অপয়া”, ডিভোর্স দিলেই ফর্মে ফিরবেন বিরাট! টুইট বলি অভিনেতার

Advertisement
Advertisement

আন্তর্জাতিক ক্রিকেটের পাশাপাশি আইপিএলের মেগা আসরে রানের জন্য মাথা ঠুকে মরছেন বিরাট কোহলি। ইতিমধ্যে আইপিএলের মেগা আসরে খেলে ফেলেছেন নটি ইনিংস। যেখানে মাত্র দুটি চল্লিশোর্ধ রানের ইনিংস এলেও পাঁচ ইনিংসে দশের কোঠা পার করতে পারেননি রান মেশিন। এমনকি পরপর দুই ইনিংসে গোল্ডেন ডাক পেয়েছেন কোহলি। এমন পরিস্থিতিতে প্রাক্তন ক্রিকেটাররা নানাভাবে পরামর্শ দিচ্ছেন বিরাট কোহলিকে। লাখো সমর্থক উপদেশ দিচ্ছেন কিছুদিনের জন্য বিশ্রাম নেওয়ার।

চলতি আইপিএলে দলের পারফরম্যান্স ভালো হলেও কোহলির দিকে তাকিয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। কবে লম্বা ইনিংস আসবে তার ব্যাট থেকে এটাই এখন প্রত্যাশা। আইপিএলে এখনও পর্যন্ত নয় ম্যাচে ১২৮ রান করেছেন বিরাট। ব্যাটিং গড় মাত্র ১৬, স্ট্রাইক রেট ১১৯.৬২! আন্তর্জাতিক ক্রিকেটে ব্যর্থতার পর ছেড়েছেন অধিনায়কত্ব। সবাই ভেবেছিল অধিনায়কত্বের চাপ মুক্ত হয়ে আইপিএলের মেগা আসরে ব্যাঙ্গালোরের জার্সি গায়ে ফর্মে ফিরবেন বিরাট। তবে সে প্রত্যাশাও দুঃস্বপ্নে পরিণত করলেন বিরাট কোহলি।

এতকিছুর মধ্যেও তার সমর্থকরা এখনো তার ওপর ভরসা রেখেছেন। তবে এরই মধ্যে বোমা ফাটালেন বলিউড অভিনেতা কে.আর.কে (কামাল রশিদ খান)। বিরাট কোহলির ফর্ম নিয়ে ট্রল করতে গিয়ে অনুষ্কা শর্মাকে নিয়ে করলেন জঘন্য টুইট। টুইটারে কেআরকে লেখেন, ‘বিরাটের জন্য অনুষ্কা অপয়া। বিরাট ফর্মে ফিরতে তখন পারবে যখন অনুষ্কা ডিভোর্স দেবে’।

বলিউড অভিনেতা কে.আর.কে-এর এই অপ্রীতিকর টুইট এক হাতে নিয়েছেন বিরুষ্কা প্রেমীরা। কেউ কেউ তো রীতিমত টুইটের প্রতিউত্তরে দিয়েছেন একগুচ্ছ গালাগালি। আবার কেউ কেউ তার পাগলামির দিকে নজর না দেওয়ার আহ্বান জানিয়েছেন। তারা বলছেন, বিরাটের ধারাবাহিকতা নিয়ে কোন সন্দেহ নেই আমাদের। আজ না হয় কাল বিধ্বংসী রূপ নিয়ে ফর্মে ফিরবেন তিনি।

Advertisement

#Trending

More in Cric Gossip