Connect with us

Cric Gossip

IPL 2022: ব্যাটে-বলে ‘শূন্য’, মাঠ থেকে বেরিয়েই ডিনার করতে ব্যস্ত আন্দ্রে রাসেল!!

Advertisement
Advertisement

চলতি আইপিএলে কলকাতার ধারাবাহিক ব্যর্থতা এখনো চলমান রত। টানা ৫ ম্যাচে লজ্জাজনকভাবে হেরে চলতি আইপিএলের গ্রুপ পর্যায় থেকে বাড়ি ফেরার টিকিট কনফার্ম করেছে কলকাতা নাইট রাইডার্স। অথচ আইপিএলের প্রথম ম্যাচে চেন্নাই সুপার কিংসকে হারিয়ে আইপিএলের মেগা যাত্রা শুরু করেছিল নাইট বাহিনী। তবে সেই জয়ের ধারা বেশি দিন স্থায়ী হয়নি কলকাতা শিবিরের জন্য। ব্যাটিং অর্ডারের ধারাবাহিক ব্যর্থতায় বর্তমানে আইপিএলের প্লে অফের লড়াই থেকে ছিটকে গেছে কলকাতা।

দিল্লির বিরুদ্ধে গ্রুপ পর্যায়ের অতি গুরুত্বপূর্ণ ম্যাচে খেলতে নেমে কলকাতা নাইট রাইডার্সের ব্যাটসম্যানদের ধারাবাহিক ব্যর্থতায় নির্ধারিত ২০ ওভার ব্যাটিং শেষে ১৪৬ রান সংগ্রহ করতে সক্ষম হয় শ্রেয়াস আইয়াররা। কুলদীপ যাদব একাই ধ্বংস করেন কলকাতার মিডল অর্ডার। ১৪ রানের বিনিময়ে তুলে নেন চারটি মূল্যবান উইকেট। এরপর অবশ্য ডেথ ওভারে এসে পরাজয়ের শেষ পেরেকটি পুঁতে দেন মোস্তাফিজুর রহমান। এক ওভারে তুলে নেন ৩টি উইকেট। কলকাতার সবচেয়ে নির্ভরযোগ্য অলরাউন্ডার আন্দ্রে রাসেল “০” করে ফেরেন সাজঘরে।

১৪৭ রানের সহজ লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে এক ওভার হাতে রেখে জয়ের জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় দিল্লি ক্যাপিটালস। দলের হয়ে সর্বোচ্চ ৪২ রানের ইনিংস খেলেন ডেভিড ওয়ার্নার। ৪ উইকেটে ম্যাচ হেরে গ্রুপ পর্যায় থেকে তৃতীয় দল হিসেবে বাড়ি ফেরার টিকিট কেটে ফেলল শ্রেয়াস আইয়ারের কলকাতা নাইট রাইডার্স। চলতি আইপিএলে এখনো পর্যন্ত ৯ ম্যাচ খেলে মাত্র ৩ ম্যাচে জয়ের মুখ দেখেছে নাইট শিবির। ফলে ৬ পয়েন্ট অর্জন করে বর্তমানে পয়েন্ট টেবিলের অষ্টম স্থানে দাঁড়িয়ে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

এতকিছুর মধ্যেও নজর কেড়েছেন আন্দ্রে রাসেল। ব্যাট হাতে দলের জন্য ছিল না সামান্য যোগদান। বল হাতে ১ ওভার বোলিং করে খরচ করেন ১৪ রান! তবে খেলা শেষ করে সোজা ডিনার করতে বেরিয়ে যান ক্যারিবিয়ান ক্রিকেটার আন্দ্রে রাসেল। খাবারে সজ্জিত থালা নিয়ে ডিনার করতে করতে ফিরে আসেন ডাগআউটে। ক্যামেরাম্যানের ক্যামেরায় ধরা পড়ে আন্দ্রে রাসেলের সেই কর্মকাণ্ড। যা সোশ্যাল মিডিয়ার চোখে পড়তেই রীতিমতো ভাইরাল হয়েছে।

Advertisement

#Trending

More in Cric Gossip