Connect with us

Cric Gossip

Deepika Pallikal: মা হলেই ক্যারিয়ারের সমাপ্তি নয়, দেশকে জোড়া স্বর্ণ পদক উপহার দিলেন দীনেশ কার্তিকের স্ত্রী!!

Advertisement
Advertisement

ব্যাট হাতে আইপিএল কাঁপিয়ে বেড়াচ্ছেন দীনেশ কার্তিক। চার ম্যাচে এখনো অপরাজিত তিনি। ২৪২ স্ট্রাইক রেটে ধ্বংস করছেন বিরোধী দলের বোলিং লাইন আপ। কলকাতার অবহেলিত এই ক্রিকেটারের ব্যাটিংয়ে পরপর জয়ের আনন্দ নিচ্ছে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। এতকিছুর মধ্যেও সংবাদ শিরোনামে চলে এসেছে আরও একটি খুশির খবর। দীনেশ কার্তিকের স্ত্রী দীপিকা মাস ছয়েক আগে যমজ সন্তানের জন্ম দিয়েছেন। তবে মা হলেই যে ক্যারিয়ারের সমাপ্তি ঘটবে সেই প্রবাদ মিথ্যা প্রমাণ করলেন দীপিকা। একটি নয় বরং দুটি সোনার পদক জিতলেন দেশের জন্য।

Advertisement

স্কোয়াশ চ্যাম্পিয়ন দীপিকা গ্লাসগোয় ওয়ার্ল্ড ডাবলস চ্যাম্পিয়নশিপে জোড়া সোনা জিতলেন। সৌরভ ঘোষালের সঙ্গে জুটিতে মিক্সড ডাবলসে চ্যাম্পিয়ন হন দীপিকা। এর পর জ্যোত্স্না চিনাপ্পার সঙ্গে গোল্ড মেডেল জেতেন উইমেন্স ডাবলসে। এই টুর্নামেন্টে প্রথমবার সোনা জিতল ভারত। উল্লেখ্য, ২০১৪ সালে প্রথমবার গ্লাসগোয় ওয়ার্ল্ড ডাবলস চ্যাম্পিয়নশিপে ভারতীয়দের মধ্যে প্রথম স্বর্ণপদক জয় করেছিলেন দীপিকা।

ব্যাট হাতে দীনেশ কার্তিক সংহার করছেন বিরোধীদলের বোলারদের। অন্যদিকে স্কোয়াশ চ্যাম্পিয়নশিপে পরপর শোনার জয় করে ইতিহাস লিখছেন দীপিকা। সমস্ত বাধা পেরিয়ে দীপিকার এই দুর্দান্ত সাফল্যে খুশির জোয়ার গোটা দেশে। ভারতের প্রথম মহিলা স্কোয়াশ দীপিকা যিনি এই দুটি খেতাব জিতেছেন।

Advertisement

#Trending

More in Cric Gossip