Connect with us

Cric Gossip

Sourav Ganguly: দাদা অসুস্থ হয়ে হাসপাতলে ভর্তি, লন্ডনে বিচলিত সৌরভ গাঙ্গুলী

Advertisement
Advertisement

বর্তমানে ভারতীয় দল ইংল্যান্ড সফরে ব্যস্ত আছে। স্বাগতিকদের বিরুদ্ধে ৫ টি টেস্ট ম্যাচে অংশগ্রহণ করবে টিম ইন্ডিয়া। ইতিমধ্যে প্রথম ম্যাচে ড্র করে লর্ডসের স্টেডিয়ামে দ্বিতীয় ম্যাচের খেলা চলছে। লর্ডসের সেই ঐতিহাসিক স্টেডিয়ামে ভারত ইংল্যান্ডের মধ্যকার টেস্ট ম্যাচ উপভোগ করার জন্য ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী সেখানে উপস্থিত রয়েছেন। সাথে রয়েছেন স্ত্রী ডোনা গাঙ্গুলী এবং ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের সেক্রেটারি জয় সাহ। টসে হেরে প্রথম ইনিংসে ভারত সবকটি উইকেট হারিয়ে ৩৬৪ রান করেছে। ভারত ইংল্যান্ডের মধ্যকার খেলা দেখার জন্য ১২ তারিখে লন্ডনে পৌঁছেছেন মহারাজ।

সেখানে খেলা দেখে ১৬ তারিখ দেশে ফেরার কথা তার। কিন্তু এরই মধ্যে দেশে ফেরার চিন্তা করছেন সৌরভ গাঙ্গুলী। নেপথ্যে দাদা স্নেহাসিশ গাঙ্গুলি। গতকাল রাতে অসুস্থ হয়ে তিনি হসপিটালে ভর্তি। অথচ বাড়ির ছোট ছেলে আছেন ইংল্যান্ডে। গতকাল রাতে হঠাৎই বমি শুরু হয় দাদা স্নেহাসিশ গাঙ্গুলির। তড়িঘড়ি করে একটি বেসরকারি হসপিটালে ভর্তি করা হয়েছে তাকে। এদিকে দাদার অসুস্থ হওয়ার কথা জানতে পেরে বিচলিত হয়ে পড়েছেন সৌরভ গাঙ্গুলী। তিনি ইংল্যান্ড থেকে যথাসম্ভব দায়িত্ব পালন করার চেষ্টা করছেন দাদার জন্য।

৫৫ বছর বয়সী স্নেহাসিশ গাঙ্গুলি ভারতের হয়ে রঞ্জি ট্রফি খেলেছেন। ৫৫ টি ম্যাচ খেলে রান করেছেন ২৫৩৪। বর্তমানে তিনি বেঙ্গল ক্রিকেট অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট হিসেবে কাজ করছিলেন। সৌরভ গাঙ্গুলীর সাথে ডোনা গাঙ্গুলী বর্তমানে ইংল্যান্ডে আছেন। তাই আরো বেশি বিচলিত হয়েছেন সৌরভ গাঙ্গুলী। তিনি তার ভ্রমণ শেষ করে দেশে ফিরবেন নাকি তার আগেই দেশে ফিরবেন এ বিষয়ে কিছু জানা যায়নি। তবে তিনি সেখান থেকে যথাসম্ভব চেষ্টা করছেন দাদার সুস্থ হওয়া নিয়ে।

Advertisement

#Trending

More in Cric Gossip