Connect with us

Cric Gossip

Yuzvendra Chahal: হোটেলের ১৫ তলার বারান্দা থেকে ঝুলিয়ে রেখেছিল চাহালকে! তীব্র প্রতিক্রিয়া দিলেন রবি শাস্ত্রী

Advertisement
Advertisement

বর্তমান সময়ে ভারতের সেরা লেগ স্পিনার যুজবেন্দ্র চাহাল নিজের কৌতুকের জন্য অত্যন্ত জনপ্রিয় ক্রিকেটপ্রেমীদের মধ্যে। সোশ্যাল মিডিয়ায় নিত্যনতুন ভিডিওর মাধ্যমে নিজের সমর্থকদের সর্বদা আনন্দ দিয়ে থাকেন যুজবেন্দ্র চাহাল। তবে জানলে অবাক হবেন যে, এক সময় যুজবেন্দ্র চাহালকে হোটেলের ১৫ তলার বারান্দা থেকে ঝুলিয়ে রাখা হয়েছিল! সম্প্রতি চহাল এক অনুষ্ঠানে জানিয়েছিলেন, ২০১৩ সালে মুম্বই ইন্ডিয়ান্সে খেলার সময় এক সতীর্থ মদ্যপ অবস্থায় তাঁকে হোটেলের ১৫ তলার বারান্দা থেকে ঝুলিয়ে রেখে দিয়েছিলেন।

Advertisement

যুজবেন্দ্র চাহালের এই অভিজ্ঞতার কথা শুনেই রেগে জ্বলে উঠলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা ভারতের প্রাক্তন প্রধান কোচ রবি শাস্ত্রী। তিনি সরাসরি বলেন,”ক্রিকেটের মধ্যে হাসি ঠাট্টা থাকবে এটাই স্বাভাবিক। তবে তার মাত্রা লংঘন হলে অবশ্যই সেই ক্রিকেটারের দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া প্রয়োজন। যুজবেন্দ্র চাহালের এই ঘটনা আমি প্রথমবার শুনছি। আমি মনে করি, যে বা যারা এই ঘটনার সাথে যুক্ত তাদেরকে অবশ্যই নির্বাসিত করা হোক ক্রিকেটের আঙিনা থেকে। একমাত্র তাহলেই তারা তাদের কৃতকর্মের সঠিক প্রায়শ্চিত্ত করতে পারবে। একজন মানুষকে যারা মদ্যপ অবস্থায় এভাবে শাস্তি দিতে পারে তাহলে সেটি আরও চিন্তার বিষয়।”

তবে এখানেই থেমে থাকেননি যুজবেন্দ্র চাহাল। তিনি তাঁর এই নতুন অভিজ্ঞতায় বলেছেন, ‍‘‍‘২০১১ সালে চ্যাম্পিয়ন্স লিগ জেতার পরে চেন্নাইয়ের হোটেলে অ্যান্ড্রু সাইমন্ডস প্রচুর ফলের রস খেয়ে (বলে হাসেন চহাল) এবং জেমস ফ্র্যাঙ্কলিন আমার হাত-পা, মুখ বেঁধে বলে এ বার বাঁধন খুলে মুক্ত হতে হবে তোমাকে। আমাকে ঘরে বন্ধ করে রেখে ওরা পার্টি করতে চলে যায়।’’যুজবেন্দ্র চাহাল আরো যোগ করেছেন, ‍‘‍‘পার্টি শেষ হয় সকালে। সাফাই কর্মীরা আমার বাঁধন খুলে মুক্ত করেন। জিজ্ঞাসা করেন, কতক্ষণ এ ভাবে পড়ে ছিলাম। আমি বলি, সারা রাত ধরে এ ভাবেই ছিলাম। তাঁরা অবাক হয়ে যান।’’ 

Advertisement

#Trending

More in Cric Gossip