Cric Gossip

Sourav Ganguly: করোনা পজিটিভ হলেও ওমিক্রন নেগেটিভ সৌরভ, আজ বাড়ি ফিরছেন মহারাজ

ঘটনাচক্রে চলতি বছরটি সৌরভ গাঙ্গুলীর জন্য মোটেও ভালো কাটছে না। বছরের শুরুতে আচমকা অসুস্থ হয়ে পড়ায় তাঁর হৃদ্‌যন্ত্রে স্টেন্টও বসাতে হয়েছিল। কর্ম জীবনে উন্নতি ঘটলেও শারীরিকভাবে অনেকটাই অবনতি ঘটে সৌরভ গাঙ্গুলীর। যদিও সেই অসুস্থতা কাটিয়ে কর্ম জীবনে ফিরে আসেন তিনি। চলছিল ক্রিকেট বোর্ডের কাজ সহ একাধিক শুটিংয়ের কাজ।

Advertisement

আজ বাড়ি ফিরছেন সৌরভ গাঙ্গুলী। বছরের প্রথম দিনটি কোনভাবেই হাসপাতালে কাটাতে চান না মহারাজ। তাছাড়া শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে তার। বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা চালানো যেতে পারে বলে মনে করছেন চিকিৎসকরা। করোনা পজিটিভ হলেও ওমিক্রন নেগেটিভ এসেছে সৌরভ গাঙ্গুলীর। উল্লেখ্য, চিকিত্সকরা কোন রকম ঝুঁকি নিতে নারাজ ছিলেন মহারাজকে নিয়ে। তাই ওমিক্রন টেস্টের জন্য নমুনা জিন পাঠানো হয়েছিল। সেখানে অবশ্য জানানো হয়েছে, সৌরভ গাঙ্গুলী ওমিক্রনে আক্রান্ত হননি।

Advertisement

বর্তমানে সৌরভ গাঙ্গুলীর শারীরিক অবস্থা স্থিতিশীল। গতকাল থেকে স্বাভাবিক খাবার খাচ্ছেন মহারাজ। তাছাড়া রাত্রে ভালোভাবে ঘুম হয়েছে সৌরভ গাঙ্গুলীর। তাই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে চিকিৎসক দল। উল্লেখ্য, কয়েকদিন আগে সর্দি-কাশি নিয়ে আলিপুরদুয়ারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গাঙ্গুলী। সেখানেই তাঁর করোনা সংক্রমণ ধরা পড়ে। প্রসঙ্গত, এর আগে সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এবং মা নিরূপা গঙ্গোপাধ্যায়ও কোভিডে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে সৌরভের করোনা ধরা পড়ার পর তাঁর স্ত্রী ডোনা এবং কন্যা সানারও কোভিড পরীক্ষা করানো হয়েছিল। দু’জনেরই রিপোর্ট নেগেটিভ এসেছিল।

Advertisement

ঘটনাচক্রে চলতি বছরটি সৌরভ গাঙ্গুলীর জন্য মোটেও ভালো কাটছে না। বছরের শুরুতে আচমকা অসুস্থ হয়ে পড়ায় তাঁর হৃদ্‌যন্ত্রে স্টেন্টও বসাতে হয়েছিল। কর্ম জীবনে উন্নতি ঘটলেও শারীরিকভাবে অনেকটাই অবনতি ঘটে সৌরভ গাঙ্গুলীর। যদিও সেই অসুস্থতা কাটিয়ে কর্ম জীবনে ফিরে আসেন তিনি। চলছিল ক্রিকেট বোর্ডের কাজ সহ একাধিক শুটিংয়ের কাজ। তার মধ্যেই আবার করোনা সংক্রমিত হলেন মহারাজ। যদিও অবস্থার উন্নতি দেখে খুব দ্রুত হসপিটাল থেকে ছাড়া পেয়ে যাচ্ছেন তিনি। তবে হসপিটাল থেকে ছাড়া পেলেও বাড়িতে এখনো কিছুদিনের জন্য পর্যবেক্ষণে থাকবেন সৌরভ গাঙ্গুলী বলে জানা গেছে।

Related Articles

Back to top button