Connect with us

Cric Gossip

IPL 2022: ছেলে কতটা জনপ্রিয় জানেন না, সবজি বিক্রি করতে গিয়ে জানলেন উমরান মালিকের বাবা

Advertisement
Advertisement

আইপিএলের মেগা আসর রীতিমতো জমজমাট। প্লে অফে যাওয়ার লড়াইয়ে মরণ-বাঁচন লড়ছে ফ্র্যাঞ্চাইজি গুলো। ইতিমধ্যে আইপিএলের সবচেয়ে সফল দুটি দল (মুম্বাই ইন্ডিয়ান্স এবং চেন্নাই সুপার কিংস) প্লে অফের লড়াই থেকে ছিটকে গেছে। চলতি আইপিএলের মেগা আসরে একাধিক তরুণ ক্রিকেটারের উত্থানের সাথে সাথে পতন ঘটেছে একাধিক কিংবদন্তি ক্রিকেটারের। যার মধ্যে নজরকাড়া পারফরম্যান্স দিয়েছেন জম্বু কাশ্মীরের পেসার উমরান মালিক। ইতিমধ্যে আইপিএলের আসরে দুর্দান্ত পারফরম্যান্স করে নজর কেড়েছেন ক্রিকেটপ্রেমীদের।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, উমরান মালিকের বাবা পেশায় একজন সবজি বিক্রেতা। তিনি জানেন না তার ছেলে কতটা জনপ্রিয়। লোকের মুখে নিজের ছেলের প্রশংসা শুনে তিনি বুঝেছেন তার ছেলের জনপ্রিয়তা। এদিন সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে উমরান মালিকের বাবা বলেন, আমি বুঝতেই পারিনি আমার ছেলে এতটা সুনাম অর্জন করেছে। তাছাড়া খেলার মাঠে তার জনপ্রিয়তা আমি লোকের মুখে শুনে বুঝেছি।

উল্লেখ্য, ভারতের প্রাক্তন অধিনায়ক সুনীল গাভাস্কার ইতিমধ্যে বড় ভবিষ্যদ্বাণী করেছেন তরুণ এই ক্রিকেটারকে নিয়ে। আইপিএলের সাফল্যের পর খুব শীঘ্রই ভারতীয় দলের দরজা খুলতে চলেছে তার জন্য, এমনটা মনে করছেন কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কার। তিনি সংবাদমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন,”ওর যেমন ধারাবাহিকতা তাতে খুব শীঘ্রই ভারতীয় জার্সিতে দেখা যেতে পারে তরুণ এই ক্রিকেটারকে।”

সুনীল গাভাস্কারের পূর্বে ভারতের প্রাক্তন স্পিনার হরভজন সিং জানিয়েছিলেন,”খুব শীঘ্রই ভারতীয় জার্সিতে দেখতে পাবো ওকে। হয়তো সেটা আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপেও হতে পারে। ও যেভাবে ১৫০+ গতিতে বোলিং করে তাতে সঠিক প্রশিক্ষণ পেলে যে কোন দলের জন্য ভয়ের আরেক নাম হতে পারে উমরান মালিক।” আপনাদের জানিয়ে রাখি, চলতি আইপিএলে এখনো পর্যন্ত ৬ ইনিংস বোলিং করে নটি উইকেট দখল করেছেন তিনি। যার মধ্যে ২০তম ওভারে মেডেনসহ ৩ উইকেট নেওয়ার কৃতিত্ব রয়েছে ভারতের এই তরুণ ক্রিকেটারের নামে।

Advertisement

#Trending

More in Cric Gossip