Connect with us

Cric Gossip

Virat Kohli: প্রিয় বন্ধু ডেভিলিয়ার্সের জন্মদিনে “বিরাট” বার্তা দিলেন কোহলি! সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তার বন্যা

Advertisement
Advertisement

আজ ৩৮ তম বর্ষে পদার্পন করলেন ক্রিকেটের মিস্টার ৩৬০⁰ এবি ডি ভিলিয়ার্স। সাথে সাথে শুভেচ্ছা বার্তায় ভরে গেছে ডিভিলিয়ার্সের টাইমলাইন। কিংবদন্তি এই ব্যাটসম্যান দেশের সাথে সাথে বিদেশের মাটিতেও সমভাবে সম্মান পেয়ে এসেছেন। পৃথিবীর সেরা ভদ্র ক্রিকেটারের তালিকায় তার নাম চির স্মরণীয় হয়ে থাকবে। ১৯৮৪ সালের আজকের দিনে জন্মগ্রহণ করেছিলেন এবি ডি ভিলিয়ার্স। দেখতে দেখতে ৩৮ বছর পূর্ণ করে ফেললেন তিনি।

আজ জন্মদিনের শুভ লগ্নে প্রিয় বন্ধু বিরাট কোহলির বিরাট অভিবাদন পেলেন কিংবদন্তি ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স। তিনি এক টুইট বার্তায় প্রিয় বন্ধু ডি ভিলিয়ার্সের উদ্দেশ্যে লেখেন,”শুভ জন্মদিন ভাই। তোমার জন্য সুখ এবং সুস্বাস্থ্য কামনা করি। তোমার পরিবারের জন্য ভালোবাসা রইলো। খুব শীঘ্রই দেখা হবে।”

২০১৮ সালে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেন এবি ডি ভিলিয়ার্স। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করলেও পৃথিবীর বিভিন্ন দেশের ঘরোয়া লিগে নিয়মিত অংশগ্রহণ করেছিলেন তিনি। তবে চলতি বছর সমস্ত প্রকার ক্রিকেট থেকে অবসর গ্রহণের ঘোষণা করেছেন এবি ডি ভিলিয়ার্স।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে তার অবসরের পর দক্ষিণ আফ্রিকান দল কার্যত এক দিকে ঝুঁকে গেছে। ২০১৯ সালে বিশ্বকাপে এবি ডি ভিলিয়ার্সের অভাব বুঝতে পেরেছে দক্ষিণ আফ্রিকা। গ্রুপ পর্যায়ে মাত্র তিনটি ম্যাচে জয়লাভ করেছিল দক্ষিণ আফ্রিকা। বিশ্বকাপ যাত্রায় সপ্তম স্থানে যাত্রা শেষ করেছিল তারা।


এবি ডি ভিলিয়ার্স নিজের দেশের সাথে সাথে ভারতীয় ক্রিকেট প্রেমীদের জন্য এক বিরাট ব্যক্তিত্ব। সর্বজন সমাদৃত। চলতি বছর এবি ডি ভিলিয়ার্স ভারতীয় প্রিমিয়ার লিগে অংশগ্রহণ না করায় রীতিমতো হতবাক হয়েছেন ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। তবে তিনি তার বিশেষ কৃতিত্বের জন্য আজীবন থেকে যাবেন ক্রিকেটপ্রেমীদের হৃদয়ে। কিংবদন্তি ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্সের শুভ জন্মদিনে CricHunt পরিবারের তরফ থেকেও রইল জন্মদিনের প্রাণঢালা শুভেচ্ছা।

Advertisement

#Trending

More in Cric Gossip