Connect with us

Cric Gossip

Chennai super kings: সতীর্থের বিয়েতে লুঙ্গি পরে নেচে আসর মাতালেন ধোনি-ব্রাভোরা! ফল পেলেন পাঞ্জাবের বিরুদ্ধে ম্যাচে

Advertisement
Advertisement

আইপিএলে ধারাবাহিকতার চূড়ান্ত অভাব। একের পর এক ম্যাচে পরাজিত হয়ে মেগা আইপিএলের প্লে অফ এখন অনেক দূরে চাম্পিয়ান চেন্নাইয়ের জন্য। আর এরই মধ্যে একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। চলতি আইপিএলের মাঝপথে বিয়ের পিঁড়িতে বসেছেন বিদেশি ক্রিকেটার ডেভন কনওয়ে। আর সেখানেই প্রাণ খুলে নাচতে দেখা গেল মহেন্দ্র সিং ধোনি, ডোয়েন ব্র্যাভোদের। সেই দিন সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হতেই রীতিমতো ভাইরাল হয়ে পড়েছে। আইপিএলে দলের পারফরমেন্স এখন নড়বড়ে, তার ওপর লেট নাইট পার্টি! মেনে নিতে অসুবিধা হচ্ছে ক্রিকেটপ্রেমীদের।

Advertisement

গত বৃহস্পতিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে মাঠে নামার আগেই জীবনের নয়া ইনিংস শুরু করেছিলেন কনওয়ে। সেই বিয়ের আসরেরই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে চেন্নাই সুপার কিংস। যেখানে দেখা যাচ্ছে, দক্ষিণী পোশাক কুর্তা ও সাদা লুঙ্গিতে সেজে উঠেছেন চেন্নাই তারকারা। উইকেট নেওয়ার পর ঠিক যে ভঙ্গিতে ডোয়েন ব্র্যাভো সেলিব্রেট করেন, ঠিক সেই স্টেপই করলেন ক্যারিবিয়ান অলরাউন্ডার। সাথে হলুদ কুর্তাতে আসর গরম করতে দেখা গেছে মহেন্দ্র সিং ধোনিকে। সেই নাচে যোগ দিতে দেখা গেছে চেন্নাইয়ের ওপেনিং ব্যাটসম্যান ঋতুরাজ গায়কোয়াড়কেও।


২০২১ আইপিএলের শিরোপা অর্জন করলেও চলতি আইপিএলে এখনো পর্যন্ত মাত্র ২টি ম্যাচে জয়লাভ করেছে চেন্নাই সুপার কিংস। জয়ের চেয়ে পরাজয়ের গ্লানি অনেকটাই বেশি। আইপিএলের শুরুতে টানা চার ম্যাচে পরাজিত হওয়ার পর পঞ্চম ম্যাচে প্রথম জয়ের মুখ দেখেছিল চেন্নাই সুপার কিংস। এতকিছুর মধ্যেও ক্রিকেটারদের এমন আচারণ রীতিমত অবাক করেছে ক্রিকেটপ্রেমীদের। লেট নাইট পার্টির ফলাফল হাতেনাতে। পাঞ্জাবের বিরুদ্ধে ১১ রানে পরাজিত হওয়ার পর চলতি আইপিএলে যাত্রা গ্রুপ পর্যায়ে সমাপ্তি ঘটল চেন্নাইয়ের। তবে সর্বকালের সেরা অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি চলতি আইপিএলে দুর্দান্ত ছন্দে রয়েছেন। আর সেটাই ক্রিকেট প্রেমীদের জন্য বড় পাওয়া।

Advertisement

#Trending

More in Cric Gossip