Cric Gossip

Sarah Taylor: নিজের অশ্লীল ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন ইংলিশ মহিলা ক্রিকেটার! তোলপাড় নেট মাধ্যম, রইল ছবি

মহিলাদের শারীরিক বিষয় সম্পর্কিত ফটোশুট থাকলেও ইংলিশ ক্রিকেটারের এহেন আচরণ রীতিমত অবাক করেছে তার অনুগামীদের। বিভিন্ন মাধ্যমে সারা টেইলর তার কর্মকাণ্ডের জন্য সমালোচিত হচ্ছেন। তবে তিনি নিজে জানিয়েছেন, মহিলাদের জন্য এমন কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পেরে তিনি নিজেকে ধন্য মনে করছেন।

Advertisement

অভিনেত্রীদের মত ক্রিকেটারদের যে একটা বড় ফ্যান ফলোইং রয়েছে বিষয়টি সবারই জানা। সর্বদা তাদের পছন্দের ক্রিকেটাররা কি কর্মকাণ্ডে লিপ্ত থাকছেন সেইসব কর্মকাণ্ড সাধারণ মানুষদের মধ্যে তুলে ধরাই এই সব ফ্যান গ্রুপের প্রধান লক্ষ্য। তবে এবার শুভাকাঙ্খীরা নয়, বরং নিজেই নিজের নগ্ন ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়া কাঁপিয়েছেন ইংলিশ মহিলা ক্রিকেটার সারা টেইলর। বর্তমানে সোশ্যাল মিডিয়ার সবচেয়ে আলোচিত বিষয় হয়ে দাঁড়িয়েছে ইংলিশ ক্রিকেটারের এই নগ্ন ছবি।

Advertisement

তবে এর পিছনে রয়েছে আলাদা কারণ। ইংলিশ ক্রিকেটার সারা টেইলর এক পত্রিকায় মহিলাদের শারীরিক বিষয় সম্পর্কিত মডেল হিসেবে কাজ করেছেন। কিভাবে মহিলাদের শারীরিকভাবে ফিট এবং সুস্বাস্থ্য গঠন করা যায় তার ওপরেই এই ফটোশুট করেছেন ইংলিশ মহিলা ক্রিকেটার।
english cricketer, Sarah Taylor, Women Cricket
ইংলিশ মহিলা ক্রিকেট দলের ব্যাটসম্যান উইকেট রক্ষক সারা টেইলর সেই ছবিতে ব্যাট হাতে করে লিখেছেন, “ব্যাট করতে যাওয়ার মতো অপেক্ষা …”। দ্বিতীয় ছবিতে উইকেটকিপিংয়ের দৃশ্য চোখে পড়ে। সংবাদের শিরোনামে তার ওই ইনস্টাগ্রাম পোস্টটি ছিল। আলেকজান্দ্রা হার্টলি সারা আক্রমণের সুরে বলেছেন , “আপনি এই নগ্ন অবস্থায় কতটা ক্রিকেট ম্যাচ খেলেছেন?”
english cricketer, Sarah Taylor, Women Cricket
মহিলাদের শারীরিক বিষয় সম্পর্কিত ফটোশুট থাকলেও ইংলিশ ক্রিকেটারের এহেন আচরণ রীতিমত অবাক করেছে তার অনুগামীদের। বিভিন্ন মাধ্যমে সারা টেইলর তার কর্মকাণ্ডের জন্য সমালোচিত হচ্ছেন। তবে তিনি নিজে জানিয়েছেন, মহিলাদের জন্য এমন কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে পেরে তিনি নিজেকে ধন্য মনে করছেন। তাছাড়া ওই পত্রিকায় এই কাজে তাকে নির্বাচন করার জন্য কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন সারা টেইলর।

Related Articles

Back to top button