Cric GossipCricket NewsIndian Cricket Team

IND vs SL: ‘আমি অধিনায়ক হলে সবসময় তাকে প্রথম একাদশে রাখতাম’, কার সম্বন্ধে বললেন মুরালিধরন

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ ব্যবধানে জিতে নিয়েছে ভারত শ্রীলঙ্কা। যেখানে শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমার এবং সূর্যকুমার যাদব জ্বলে ওঠেন সেখানে ব্যর্থ হার্দিক পান্ড্য। আশা করা হয়েছিল যে এই অলরাউন্ডার দ্বিতীয় ওয়ানডেতে চাপ কমিয়ে একটি ম্যাচ জয়ের ইনিংস খেলবে এবং ভারতকে জেতাবে। তবে পরিবর্তে, বছর বয়সী এই অলরাউন্ডার দ্বিতীয় ওয়ানডেতে ০ রানে ফেরেন। বল হাতেও ব্যর্থ হার্দিক।

ওয়ানডে সিরিজে এই পারফরমেন্স দেখানো সত্ত্বেও শ্রীলঙ্কার প্রাক্তন কিংবদন্তি স্পিনার মুরালিধরন এই অলরাউন্ডারকে সমর্থন করেছেন। মুরালি বলেন যে হার্দিক পান্ড্য ভাল খেলোয়াড় এবং তিনি যদি অধিনায়ক হতেন তবে তিনি সবসময় হার্দিককে প্রথম একাদশে রাখতেন।

প্রাক্তন এই স্পিনার আরও বলেছিলেন যে, ব্যাটিং এবং বোলিং উভয় বিভাগে দক্ষতা দেখিয়ে পান্ড্য ভারতীয় দলের কাছে একটি অমূল্য সম্পদ। মুরালি বলেন, “হার্দিক পান্ড্য একজন বিশেষ খেলোয়াড়। আমি যদি অধিনায়ক থাকতাম তবে আমি তাকে বিশ্বের যে কোনও দলে রাখতাম – একটি আইপিএল দল, একটি অস্ট্রেলিয়ান দল… বিশ্বের যে কোনও দল। কারণ তিনি ১৪০ কিমি বেগে বোলিং করার ক্ষমতা রাখেন এবং তিনি ধীরে ধীরে ইনিংসও তৈরী করতে পারেন। ইনজুরি না হলে ও আরো অনেক কিছু করতে পারে”।

Related Articles

Back to top button