Connect with us

Cric Gossip

IND vs ENG: ব্যাট হাতে মাঠে নামলেন জার্ভ, মাঠ থেকে বের করল সিকিউরিটি গার্ড! রইল ভিডিও

Advertisement
Advertisement

শেষমেষ সিকিউরিটি গার্ডের প্রচেষ্টায় উঁচু করে মাঠের বাইরে বের করা হলো জার্ভকে। ভারত ইংল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্টের কথা নিশ্চয়ই মনে আছে সবার। টি ব্রেকের বিরতির পর ভারতীয় ক্রিকেটারদের সাথে ফিল্ডিং করতে নামেন ইংল্যান্ডের এক নাগরিক। যিনি ভারতের ড্রেস পরিহিত অবস্থায় মাঠে নেমেছিলেন। ৬৯ নম্বর জার্সি পরিহিত এক ব্যক্তি মাঠে নেমে রীতিমতো অধিনায়কত্ব করতে শুরু করেছিলেন। লর্ডসের স্টেডিয়ামে হাসির জোয়ারে ভেসে গিয়েছিল ক্রিকেট বিশ্ব। তারপর সিকিউরিটি গার্ডরা এসে বুঝিয়ে তাকে মাঠের বাইরে নিয়ে যান। সেই একই ঘটনার পুনরাবৃত্তি হলো লিডসের স্টেডিয়ামে। কিন্তু ঘটনাটি ঘটলো অন্যভাবে।

Advertisement

লিডসের স্টেডিয়ামে ভারতের প্রথম ইনিংস শেষ হয় মাত্র ৭৮ রানে। ম্যাচের তৃতীয় দিনের খেলা শেষে ইংল্যান্ডের মোট সংগ্রহ সবকটি উইকেট হারিয়ে ৪৩২ রান করে। ভারতের উপর ৩৪৫ রানের বোঝা চাপিয়ে দেয় ইংল্যান্ড। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করতে নেমে ভারত প্রথমে ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে। কে এল রাহুল ওভারটনের বলে মাত্র ৮ রান করে প্যাভিলিয়নে ফেরেন। চেতেশ্বর পূজারার সাথে যথাসময়ে একটি ছোট্ট পার্টনারশিপ তৈরি করেন রোহিত শর্মা। তারপর রোহিত শর্মাও রবিনসনের বলে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন। যদিও রোহিত শর্মা ১৫৫ বলে ৫৯ রানের অনবদ্য ইনিংস খেলেন। হাসির ঘটনাটি ঘটে যায় তখনই।

জার্ভো নামের ওই ব্যক্তি রীতিমতো ব্যাট, হেলমেট, প্যাড পরিহিত অবস্থায় নেমে পড়েন মাঠের মধ্যে। হাতে ব্যাট নিয়ে চলে আসেন ক্রিজে। ব্যাটিং করার জন্য সব ধরনের প্রক্রিয়া সমাপ্ত করেন তিনি। এই ঘটনা নজরে যেতেই মাঠের মধ্যে চলে আসে সিকিউরিটি গার্ডেরা। প্রথমে বোঝাতে চাইলে অবুঝের মতো মাঠের বাইরে যেতে নারাজ হয় জার্ভো নামে ওই ব্যক্তি। তারপর বাধ্য হয়ে কোন উপায় না দেখে উঁচু করে তাকে মাঠের বাইরে নিয়ে যায় সিকিউরিটি গার্ডেরা। পরে তিনি তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন, ভারত দুটি উইকেট হারিয়ে ফেলেছে। তাই আমি ভারতকে সাহায্য করার জন্য ব্যাটিং করতে নেমেছিলাম। কিন্তু আমাকে কোন ভাবে সুযোগ দেওয়া হয়নি। জার্ভো নামের ওই ব্যক্তির ঘটনাটি নেট মাধ্যমে রীতিমত ভাইরাল হয়েছে। যেন অনেকদিন পর হাসির খোরাক জুগিয়েছে তিনি।

Advertisement

#Trending

More in Cric Gossip