Connect with us

Cric Gossip

KL Rahul: ১১ বছরের শিশু ক্রিকেটারের অস্থিমজ্জা প্রতিস্থাপনে ৩১ লক্ষ টাকা সাহায্য করলেন কে এল রাহুল!!

Advertisement
Advertisement

সম্প্রতি ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল তার মহৎ হৃদয়ের জন্য আরও একবার সংবাদ শিরোনামে এসেছেন। তবে এবার ক্রিকেট সম্পর্কিত কোনো রেকর্ডের জন্য সংবাদ শিরোনামে আসেননি ডানহাতি এই ব্যাটসম্যান। বরং এক মহৎ কর্মকাণ্ডের জন্য তার নামে জয়ধ্বনি দিচ্ছে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা। সম্প্রতি ভারতীয় দলের সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন কে এল রাহুল। তাছাড়া আসন্ন আইপিএলের মেগা আসরে ১৭ কোটি টাকায় লখনউ সুপার জায়েন্টসের অধিনায়ক হিসেবে দায়িত্ব পেয়েছেন তিনি।

Advertisement

তাছাড়া বর্তমানে তার বিধ্বংসী ব্যাটিং রীতিমতো নজর কেড়েছে ভারতীয় ক্রিকেট প্রেমীদের। তবে এবার সংবাদ শিরোনামে তার আগমন একদমই অন্য কারণে। ভারাত নামে একটি ১১ বছরের শিশু কঠিন অসুখে ভুগছিল। দরকার ছিল প্রচুর অর্থ ব্যয় করে তার অস্থিমজ্জা প্রতিস্থাপন করা। তবে মধ্যবিত্ত পরিবারের সন্তান হওয়ায় সেই আশাও কার্যত হতাশায় পরিণত হয়েছিল ওই শিশুর পিতা মাতার জন্য। আর সেখানে দেবদূত হয়ে দাঁড়ালেন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল। তিনি এই সংবাদ জানা মাত্র ৩১ লক্ষ টাকা সাহায্য করেন ওই শিশুর চিকিৎসার জন্য।

এই বিষয়ে কে এল রাহুল বলেছেন,”আমি যখন এই শিশুটির অবস্থা সম্পর্কে জানতে পারি তখন সাহায্যকারী সংস্থা গিভ ইন্ডিয়া ইনস্টিটিউটের সাথে যোগাযোগ করেছিলাম যাতে শিশুটির অস্ত্রোপচারে সাহায্য করতে পারি। আমি খুশি যে, শিশুটির অস্ত্রোপচার পুরোপুরিভাবে সফল হয়েছে এবং অস্ত্রোপচারের পর শিশুটি সুস্থ রয়েছে।”ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলের ধন্যবাদান্তে ওই শিশুটির মা জানিয়েছেন,”এই ভারতীয় ক্রিকেটারের উপকার আমরা কখনো ভুলবো না। তার সাহায্য ছাড়া এত সংক্ষিপ্ত সময়ের মধ্যে আমার সন্তানের অস্ত্রোপচার সম্ভব হতো না।”

Advertisement

#Trending

More in Cric Gossip