Connect with us

Cric Gossip

KL Rahul: বিয়ে না করেই সহবাস? বান্ধবীর সাথে একই ঘরে থাকতে চলেছেন কে এল রাহুল!

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেট এবং বলিউডের সাথে সম্পর্ক অত্যন্ত নিবিড়। সর্বশেষ বলিউডের সাথে সম্পর্ক স্থাপন করেছেন বিরাট কোহলি। তিনি বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মার সাথে সাতপাকে বাঁধা পড়েছেন। কিছুদিনের মধ্যে সেই তালিকায় যুক্ত হতে চলেছে আরও দুটি নতুন নাম। ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল এবং বলিউড অভিনেত্রী আথিয়া শেঠি পড়তে চলেছেন সাত পাকে বাঁধা। সূত্রের খবর, আগামী ডিসেম্বরে দুজনের সম্পর্কে সীলমোহর পড়তে চলেছে।

তবে তার আগে দুজনে থাকতে চলেছেন একই ছাদের নিচে। বিয়ে না করেও থাকবেন একসঙ্গে। এর কারণ অবশ্য আর কিছু নয়, আথিয়া শেঠির সাথে একত্রে থাকার জন্য আরব সাগর পারে একটি চার বেডরুমের ফ্ল্যাট ভাড়া নিয়েছেন রাহুল-আথিয়া। বান্দ্রার কার্টার রোডে অবস্থিত এই ফ্ল্যাটের জন্য প্রতি মাসে ১০ লক্ষ টাকা গ্যাঁটগচ্ছা যাবে জুটির। ফ্লাট ভাড়া নেওয়ার পরেই রাহুল-আথিয়ার একত্রে থাকার ঘটনা সোশ্যাল মিডিয়ায় প্রকাশিত হয়েছে।

গোপন সূত্রে খবর, কাজের ব্যস্ততার জন্য দুজন বিয়ের পিঁড়িতে এই মুহূর্তে বসতে পারছে না। তবে একত্রে এক ছাদের নিচে কিছুটা সময় কাটাতে চান দুজনে। খুব তাড়াতাড়ি সাত পাকে বাঁধাও পড়বেন রাহুল আথিয়া। গত তিন বছর ধরে চুটিয়ে প্রেম করছেন দুজনে। চলতি সপ্তাহেই ছিল কেএল রাহুলের ৩০তম জন্মদিন। প্রেমিকের জন্মদিনে আদুরে শুভেচ্ছা জানান আথিয়া, লেখেন- ‘তোমার সঙ্গে যে কোনও জায়গায় (যেতে রাজি), শুভ জন্মদিন’। উল্লেখ্য, ইংল্যান্ড সফরে দীর্ঘ এক মাসের বেশি সময় ধরে কে এল রাহুলের সাথে সময় কাটিয়ে ছিলেন সুনীল কন্যা আথিয়া। এরফলেই সোশ্যাল মিডিয়ার নজরে আসে এই জুটি।

Advertisement

#Trending

More in Cric Gossip