Connect with us

Cric Gossip

Lata Mangeshkar: লতা মঙ্গেশকর ইনস্টাগ্রামে ফলো করতেন মাত্র ৬ জনকে, তালিকায় রয়েছেন শুধুমাত্র একজন ক্রিকেটার! কে তিনি?

Advertisement
Advertisement

গত রবিবার সকাল ৮:১২ নাগাদ সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। সুরের জাদুকর লতা মঙ্গেশকর চিরকালই ভারতীয় ক্রিকেটের বিরাট বড় ভক্ত ছিলেন। নিয়মিত খেলা দেখতেন সুরের জাদুকরী লতা মঙ্গেশকর। তবে ক্রিকেটের দীর্ঘ ফরমেট দেখতে বেশি ভালোবাসতেন কিংবদন্তি এই গায়িকা। দ্বিতীয়বার মহেন্দ্র সিং ধোনির হাত ধরে বিশ্বকাপ জয়ের পর আর পাঁচজন সাধারণ ক্রিকেটপ্রেমীদের মত আনন্দে আত্মহারা হয়ে পড়েছিলেন লতা মঙ্গেশকর। বেশ কিছুদিন আগে করোনা আক্রান্ত হয়ে হসপিটালে ভর্তি হয়েছিলেন ‘সুরের সরস্বতী’ লতা মঙ্গেশকর। রবিবার সকালে মা সরস্বতীর বিদায় লগ্নে ইহলোক ত্যাগ করে পরলোকে গমন করলেন ৯২ বছর বয়সী কিংবদন্তি শিল্পী লতাজি। রাত্রে দেশের গৌরবময় শিল্পী লতা মঙ্গেশকরের শেষকৃত্য সম্পন্ন হয়।

Advertisement

তবে লতা মঙ্গেশকর এবং ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকারের মধ্যে যে নিবিড় সম্পর্ক ছিল তা সবাই প্রত্যক্ষ করেছে। লতা মঙ্গেশকরকে তিনি মায়ের চোখে শ্রদ্ধা করতেন। বহুবার একথা স্বীকার করেছেন শচীন যে, লতা মঙ্গেশকরের মধ্যে তিনি নিজের মায়ের ছবি দেখতে পান। রবিবার ৯২ বছর বয়সে প্রয়াত হয়েছেন লতা মঙ্গেশকর। এই খবর পেয়ে তড়িঘড়ি মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে পৌঁছে গিয়েছিলেন শচীন টেন্ডুলকার। এমনকি সুর সম্রাজ্ঞীর শেষকৃত্যে উপস্থিত ছিলেন ক্রিকেটের ঈশ্বর।

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় সবচেয়ে জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে লতা মঙ্গেশকরের ভক্তের সংখ্যা নেহাত কম ছিলনা। তবে ইনস্টাগ্রামে লতা মঙ্গেশকর শুধুমাত্র ৬ জন ব্যক্তিকে ফলো করতেন। আর লতা মঙ্গেশকরের সংক্ষিপ্ত সেই তালিকায় রয়েছেন একজন মাত্র ক্রিকেটার। শুনতে অবাক হলেও সত্যি যে, লতা মঙ্গেশকর একমাত্র শচীন টেন্ডুলকারকে ফলো করতেন ইনস্টাগ্রামে। জানা যায়, লতা মঙ্গেশকরও শচীন টেন্ডুলকারকে নিজের ছেলের মতোই ভালোবাসতেন। এমনকি বহুবার শচীন টেন্ডুলকারের সাথে সাক্ষাৎ করতে দেখা গেছে সুরের সরস্বতী লতা মঙ্গেশকরকে।

Advertisement

#Trending

More in Cric Gossip