Connect with us

Cric Gossip

Sandhya Mukhopadhyay: “কিছুক্ষণ আরো না হয় রহিতে কাছে”…. গীতশ্রীকে হারিয়ে শোকস্তব্ধ ক্রিকেটমহল!!

Advertisement
Advertisement

কয়েকদিন পূর্বে ভারতরত্ন লতা মঙ্গেশকরকে হারিয়ে তার শোকে এখনো গোটা ভারত বর্ষ। এরইমধ্যে আরো এক মহান ব্যক্তিত্ব চির নিদ্রায় শায়িত হলেন। নব্বইয়ের দশকে বাংলা গানের জগতে বিপ্লব নিয়ে এসেছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়। একের পর এক হৃদয় জুড়ানো সংগীত উপহার দিয়েছেন তিনি। বেশ কিছুদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছিলেন কিংবদন্তি শিল্পী। এর মধ্যে পড়ে গিয়ে এর মধ্যে বাথরুমে যেতে গিয়ে পড়ে যান সন্ধ্যা। ভেঙে যায় তাঁর ফিমার বোন। গত ২৬শে জানুয়ারি রাতে তাঁর জ্বর আসে। সকালে জ্বর বাড়ে ও শ্বাসকষ্ট শুরু হয়। গ্রীণ করিডোর করে সন্ধ্যাকে নিয়ে আসা হয়েছিল এসএসকেএম হাসপাতালে। সেখানে উডবার্ন ওয়ার্ডে তাঁকে ভর্তি করা হয়। তৈরি হয় মেডিক্যাল বোর্ড।

তবে শেষ রক্ষা করা যায়নি কিংবদন্তি শিল্পীর। নিভে গেল সন্ধ্যাদীপ। দীর্ঘ লড়াইয়ের অবসান ঘটিয়ে প্রয়াত হলেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukherjee)। তৃণমূল সাংসদ শান্তনু সেন (Shantanu Sen) টুইট করে গীতশ্রীর প্রয়াণের খবর জানিয়েছেন। তবে মৃত্যুর আগে গভীর অভিমান রেখে গেলেন ভারতবাসীর জন্য। ভারত সরকারের পদ্মশ্রী সম্মান প্রত্যাখ্যান করে তার সেই অভিমান প্রকাশ করেছিলেন সন্ধ্যা মুখোপাধ্যায়।

সন্ধ্যা মুখোপাধ্যায়ের প্রয়াত হওয়ার ঘটনায় সাধারণ মানুষরা যেমন বাকরুদ্ধ হয়ে পড়েছেন ঠিক তেমনি একাধিক ক্রিকেটাররাও তার মৃত্যুতে শোকস্তব্ধ হয়ে পড়েছেন। ইতিমধ্যে সন্ধ্যা মুখোপাধ্যায়ের মৃত্যুতে শ্রদ্ধা জানিয়েছেন ভারতীয় ক্রিকেটারদের একাংশ। তিনি যে সকল শ্রদ্ধার উর্ধ্বে সেটি তিনি তার গানের মাধ্যমে প্রকাশ করেছেন। সঙ্গীতপ্রেমীদের মধ্যে সারা জীবন গানের মাধ্যমে বেঁচে থাকবেন কিংবদন্তি এই শিল্পী। ‘গীতশ্রীর’ স্মরণে CricHunt- এর তরফ থেকে তার আত্মার প্রতি রইল অটুট শ্রদ্ধা।

Advertisement

#Trending

More in Cric Gossip