Connect with us

Cric Gossip

Shreyas Iyer: ‘প্রত্যেক ক্রিকেটারের মতো আমিও এই স্বপ্ন পূরণ করতে চাই’ আক্ষেপ করলেন শ্রেয়াস আইয়ার

Advertisement
Advertisement

ভারতীয় দলের অন্যতম নির্ভরযোগ্য ক্রিকেটার শ্রেয়াস আইয়ার স্টার স্পোর্টসের এক আলোচনায় আক্ষেপ প্রকাশ করলেন। তিনি বলেন, প্রত্যেক ক্রিকেটারের স্বপ্ন থাকে ক্রিকেটের তিন ফরম্যাটেই পারফরম্যান্স করার। কিন্তু সেই সৌভাগ্য আমার নেই। অথচ আমি জীবনের প্রথম খেলা শুরু করেছি লাল বল দিয়েই। রঞ্জি ট্রফি এবং ইন্ডিয়া ‘এ’ টিমের হয়ে খেলেছি টেস্ট ক্রিকেট। কিন্তু আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে এখনো অভিষেক হয়নি আমার। এটি আমার কাছে অনেকটাই কষ্টের। অথচ লাল বলে একাধিক ক্রিকেট খেলেছি আমি।

Advertisement

উল্লেখ্য, ভারতীয় এই ক্রিকেটার ২২টি আন্তর্জাতিক একদিনের ম্যাচ এবং ২৯টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। কিন্তু এখনো পর্যন্ত অভিষেক হয়নি আন্তর্জাতিক টেস্ট ক্রিকেটে। অথচ জীবনের প্রথম পর্যায়ে খেলা শুরু করেছেন লাল বলের ক্রিকেট। সেখানে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন শ্রেয়াস আইয়ার। পাঁচ দিনের এই খেলায় দুর্দান্ত ধৈর্যের পরীক্ষাও দিয়েছেন শ্রেয়াস আইয়ার। আন্তর্জাতিক ক্রিকেটে যথেষ্ট সাফল্য পেয়েছেন তিনি। এছাড়া ভারতীয় প্রিমিয়ার লিগে দিল্লি ক্যাপিটালসের দুর্দান্ত খেলা করছেন তিনি। তার অধিনায়কত্বে দিল্লি ক্যাপিটালস আইপিএল ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছিল।

দুর্দান্ত ফর্মে থাকার সত্বেও আজ পর্যন্ত ভারতের হয়ে আন্তর্জাতিক টেস্ট ম্যাচ খেলতে পারেননি শ্রেয়াস আইয়ার। চলতি বছরের প্রথমে ওডিআই ম্যাচ খেলতে গিয়ে কাঁধে চোট পান শ্রেয়াস আইয়ার। বর্তমানে তিনি চোট থেকে কামব্যাক করে দলে ফিরেছেন। খেলবেন আইপিএলের পরবর্তী অংশের খেলাও। তার মত ধারাবাহিক পারফরম্যান্স করা ক্রিকেটারের এখনো আন্তর্জাতিক টেস্ট ম্যাচে অভিষেক হয়নি এটা ভাবাও যেন কল্পনার অতীত।

Advertisement

#Trending

More in Cric Gossip