Connect with us

Cric Gossip

MS Dhoni: লম্বা চুল, হাতে রক্তমাখা অস্ত্র! মহেন্দ্র সিং ধোনির ভয়ঙ্কর রূপ, রইল সেই হাড় হিম করা ভিডিও

Advertisement
Advertisement

এবার বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে দেখা যাবে সুপারহিরোর চরিত্রে। ইতিপূর্বে তার জীবনী নিয়ে বলিউডের সিনেমা নির্মাণ হলেও এই প্রথমবার অভিনয় জগতে নামতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি। হাতে ধারালো অস্ত্র, মাথায় বিভীষিকাময় লম্বা চুল, মেদবিহীন চাবুক চেহারা। রক্তাক্ত লড়াইয়ে মত্ত ঠাণ্ডা মাথার মাহি।  সম্প্রতি ফেসবুকে সেই লুকই প্রকাশ্যে আনলেন স্বয়ং মহেন্দ্র সিং ধোনি। এই গ্রাফিক নভেলের নাম ‘অথর্ব: দ্য অরিজিন।’ ‘অথর্ব’-এ ধোনিকে একজন সুপারহিরো এবং যোদ্ধা হিসেবে দেখা যাবে। যাকে দর্শকরা আধুনিক গ্রাফিক নভেল হিসেবে বর্ণনা করেছেন।

মহেন্দ্র সিং ধোনি অভিনীত এই গ্রাফিক নভেলের লেখক হলেন রমেশ তামিলমানি। প্রযোজনা করেছে ভিরজু স্টু়ডিও এবং মিডাস ডিলস এবং ভিনসেন্ট আদিকালরাজ এবং অশোকা মানার। চিত্রনাট্য শিব চন্দ্রিকার। গ্রাফিক্সের দায়িত্বে রয়েছে ভিরজু স্টুডিওর গোটা টিম। মোশন পোস্টার বানিয়েছেন কাভিন আদিত্য, ফটোগ্রাফি ও সিনেম্যাটোগ্রাফিক্সের  দায়িত্বে রয়েছেন পার্থিপন রবি ও লেখক রমেশ তামিলমানি নিজেই।

নভেলের প্রাথমিক রূপ মহেন্দ্র সিং ধোনির ফেসবুকে প্রকাশিত হওয়ার সাথে সাথে রীতিমত ভাইরাল হয়ে পড়েছে ক্রিকেটপ্রেমীদের মধ্যে। মুহুর্তের মধ্যে হাজার হাজার মানুষ ভিডিওটিকে পছন্দও করেছে। ক্যাপ্টেন কুলকে ভয়ঙ্কর রূপে দেখে নিজের চোখকেও বিশ্বাস করতে পারছেন না অনেক ক্রিকেটপ্রেমীরা। জানা গেছে, গ্রাফিক নভেলের এই কাল্পনিক জগৎ তৈরি করতে কয়েক বছর সময় নিয়েছিল গ্রাফিক্স টিম। উপন্যাসটিতে ১৫০ টিরও বেশি চরিত্র রয়েছে। এই গ্রাফিক নভেলের ফার্স্ট লুক শেয়ার করে স্বয়ং মহেন্দ্র সিং ধোনি খুবই উচ্ছ্বসিত।

Advertisement

#Trending

More in Cric Gossip