Connect with us

Cric Gossip

Virat-Anushka: ‘ভাগ্যিস তুমি জন্মেছিলে, না হলে আমি কি করতাম?’ স্ত্রীর জন্মদিনের আবেগঘন বার্তা দিলেন কোহলি

Advertisement
Advertisement

বর্তমানে ক্রিকেটজগতে সবচেয়ে আলোচিত এবং সমালোচিত ব্যক্তিত্বের নাম বিরাট কোহলি। ক্রিকেট জগতের উজ্জ্বল নক্ষত্র বর্তমানে ব্যর্থতার মালা গেঁথে চলেছেন। আন্তর্জাতিক ক্রিকেটে অধিনায়কত্ব খাওয়ানোর পর যেন আরো ভেঙে পড়েছেন বিরাট কোহলি। আর তার প্রভাব পড়েছে আইপিএলের মেগা আসরে। ধারাবাহিকভাবে ব্যর্থতার পর গুজরাটের বিরুদ্ধে অবশেষে ধারাবাহিকতা ভেঙেছেন বিরাট কোহলি। তবে বিরাট কোহলির সেই ইনিংস দলের জন্য সৌভাগ্যের চাবি ছিনিয়ে আনতে পারেনি।

Advertisement

ধারাবাহিক ব্যর্থতার পর এদিন গুজরাটের বিরুদ্ধে খেলতে নেমে ৫৩ বলে ৫৮ রানের ইনিংস খেলেন তিনি। দলের পরাজয় ঘটলেও বিরাট কোহলির ব্যাট থেকে রান এসেছে এই বিষয়টি নিয়েই খুশি ক্রিকেটপ্রেমীরা। তাদের মতে, আসন্ন ম্যাচগুলোতে বিরাট কোহলিকে আবার বিধ্বংসী মেজাজে ব্যাটিং করতে দেখা যাবে। আর এটি তার শুরুর প্রক্রিয়া।


তবে গতকাল অন্য একটি কারণে সংবাদ শিরোনামে উঠে এসেছেন বিরাট কোহলি। বিশ্ব ক্রিকেটে বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা সবচেয়ে আলোচিত জুটি। স্ত্রী অনুষ্কা শর্মার জন্মদিনে এক হৃদয় জুড়ানো টুইট করেন বিরাট কোহলি। যা রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এদিন বিরাট অনুষ্কার উদ্দেশে লেখেন, ‘ভাগ্যিস তুমি জন্মেছিলে। আমি জানি না তোমাকে ছাড়া আমি কী করতাম! তুমি সত্যিই সুন্দরী, শুধু বাইরে থেকে নও অন্তর থেকেও। দারুণ একটা দুপুর কাটল প্রিয় মানুষগুলোর সঙ্গে।’

তবে বিরাট কোহলির জীবনে অনুষ্কা শর্মার প্রবেশ বিরাট কোহলির ক্যারিয়ার ধ্বংসের কারণ বলে মনে করেন একাধিক ক্রিকেটপ্রেমীরা। তাইতো ফর্ম হীন বিরাট কোহলির জন্য বারবার সংবাদ শিরোনামে সমালোচিত হতে দেখা যায় বলিউডের জনপ্রিয় অভিনেত্রী অনুষ্কা শর্মাকে।

Advertisement

#Trending

More in Cric Gossip