Cric Gossip

MS Dhoni: ছোট্ট বাচ্চা ঘোড়াকে খাওয়াতে ব্যস্ত মহেন্দ্র সিং ধোনি, ঘর না কি আস্তাবল বোঝার উপায় নেই

হ্যাঁ, মহেন্দ্র সিং ধোনি তার কন্যা জিভাকে ছোট্ট ঘোড়াটি উপহার দিয়েছেন। এই ঘোড়ার বাচ্চাটির নাম চেতক। সিএসকে এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। যেখানে মহেন্দ্র সিং ধোনি সোফাতে পায়ের উপর পা তুলে একটি ফ্ল্যাট কোলে নিয়ে বসে রয়েছেন। আর সেই নেট থেকে কিছু কিছু খাবার তুলে দিচ্ছেন ছোট্ট চেতকের গালে।

Advertisement

মহেন্দ্র সিং ধোনির পশু প্রীতি সর্বজন বিদিত। তিনি যে কত বড় পশু প্রেমিক সে কথা তার সর্মথকরা ভালোভাবেই জানে। তার আরো একটি ঝলক দেখা গেল এদিন। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে বর্তমানে মহেন্দ্র সিং ধোনি অবসর জীবন কাটাচ্ছেন। তবে সেই সুযোগে পশু প্রীতিও বেড়েই চলেছে মহেন্দ্র সিং ধোনির। ইতিপূর্বে মহেন্দ্র সিং ধোনির নিকট একাধিক জাতের কুকুর এবং পাখির দেখা মিলেছে। তাছাড়া তার সংগ্রহে রয়েছে নানা জাতের খরগোশ সহ একাধিক ঘোড়া। এবার সেইসব ছাড়িয়ে মহেন্দ্র সিং ধোনি হাত বাড়িয়েছেন ছোট্ট ঘোড়া দিকে।

Advertisement

Advertisement

হ্যাঁ, মহেন্দ্র সিং ধোনি তার কন্যা জিভাকে ছোট্ট ঘোড়াটি উপহার দিয়েছেন। এই ঘোড়ার বাচ্চাটির নাম চেতক। সিএসকে এই ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়েছে। যেখানে মহেন্দ্র সিং ধোনি সোফাতে পায়ের উপর পা তুলে একটি ফ্ল্যাট কোলে নিয়ে বসে রয়েছেন। আর সেই নেট থেকে কিছু কিছু খাবার তুলে দিচ্ছেন ছোট্ট চেতকের গালে। বোঝার উপায় নেই যে তিনি ঘরের ভিতরে বসে আছেন। মনে হচ্ছে আস্তাবলে ঘোড়াকে খাওয়াচ্ছেন। ধোনির স্ত্রী সাক্ষী একটি ভিডিয়োও পোস্ট করেছিলেন। সেখানে ধোনির পোষ্যদের ছবি দেখা গিয়েছে। সঙ্গে চেতককে খাওয়ানোরও ছবি রয়েছে।

রাঁচিতে মহেন্দ্র সিং ধোনির নিজের একটি ফার্মহাউসও রয়েছে। সেখানে একাধিক পশু পুষেছেন তিনি। একাধিক বিদেশি ব্রিডের পশুও রয়েছে ধোনির খামারবাড়িতে। আর সময় পেলেই সেই পশুদের নিজের হাতেই যত্ন করেন প্রাক্তন ভারত অধিনায়ক। এই মুহূর্তে ধোনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন। হাতে অনেকটাই সময় পান। যে কারণে নিজের পোষ্যদের অনেক বেশি দেখভাল করার সময় পান। তবে এখনও আইপিএল খেলছেন ধোনি। তাঁকে নতুন করে রিটেন করেছে চেন্নাই সুপার কিংস। আসন্ন ২০২২ মরশুমে চেন্নাই সুপার কিংসের জার্সিতে মাঠে নামবেন মিস্টার কুল।

Related Articles

Back to top button