Connect with us

Cric Gossip

MS Dhoni: কাভেরি গ্রুপ অব হসপিটালসের নব ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন মহেন্দ্র সিং ধোনি

Advertisement
Advertisement

একই পূর্বে বহু নামিদামি কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত আছেন মহেন্দ্র সিং ধোনি। ভারতীয় ক্রিকেটের প্রথম অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে কে না পেতে চায়? তাই এবার কাভেরি গ্রুপ অব হসপিটালসের সাথে যুক্ত হলেন মহেন্দ্র সিং ধোনি। গ্রুপের চেয়ারম্যান মণিভান্নান সেলভরাজ বলেন, আমাদের গ্রুপের নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর মহেন্দ্র সিং ধোনিকে কাভেরি গ্রুপ অব হসপিটালসের পক্ষ থেকে শুভেচ্ছা জ্ঞাপন করছি, কারণ তিনি আমাদের ছোট্ট প্রচেষ্টার সাথে যুক্ত হয়েছেন। আমাদের লক্ষ্য খুব কম পারিশ্রমিকে উন্নত চিকিৎসা প্রদান করা। এই লক্ষ্য নিয়েই এগোবে কাভেরি গ্রুপ অফ হসপিটালস।

উল্লেখ্য, ১৫০০ শয্যা বিশিষ্ট একটি হসপিটাল এর সূচনা করেছে কাবেরী গ্রুপ অফ হসপিটালস। বহুবিধ রোগের চিকিৎসা প্রদান করা হবে সেখান থেকে। বর্তমানে এই ১৫০০ শয্যা বিশিষ্ট হাসপাতালটি বেঙ্গালুরুতে নতুন বাজারে পরিকল্পিত প্রবেশের পাশাপাশি অবস্থিত। এছাড়া চেন্নাই, তিরুচি, হোসুর এবং সালেমে তৈরি হবে কাভেরি গ্রুপস অফ হসপিটালসের চিকিৎসালয়।

কাবেরি গ্রুপ অব হসপিটালসের ব্যবস্থাপনা পরিচালক মণিভান্নান সেলভরাজ বলেন, মহেন্দ্র সিং ধোনি ভারতের ছোট্ট শহর থেকে উঠে এসেছে। আজ আমাদের ছোট্ট প্রয়াসের সাথে যুক্ত হয়েছেন তিনি। আমাদের সবসময় লক্ষ্য থাকবে অল্প খরচের মধ্যে উন্নত চিকিৎসা প্রদান করা। মহেন্দ্র সিং ধোনি আমাদের সাথে যুক্ত থাকায় আমরা আশা করছি আমাদের লক্ষ্য অন্যমাত্রা গিয়ে পৌঁছবে। তিনি আরো বলেন, মহেন্দ্র সিং ধোনির মত ফিট, স্বাস্থ্য সচেতন ব্যক্তি আমাদের গ্রুপের সাথে যুক্ত হওয়ায় সাধারণ মানুষের নির্ভরযোগ্যতা অনেক বাড়বে আমাদের উপর। মহেন্দ্র সিং ধোনি বলেন, প্রায় দু’দশক ধরে কাভেরী গ্রুপ এন্ড হসপিটালস মানুষের সেবা করে আসছে। আমি সবচেয়ে বিশ্বস্ত এবং স্বনামধন্য স্বাস্থ্যসেবা ব্র্যান্ডের সাথে যুক্ত হতে পেরে আনন্দিত।

Advertisement

#Trending

More in Cric Gossip