Connect with us

Cric Gossip

Virat Kohli: একটি ইনস্টাগ্রাম পোস্ট পিছু আয় কোটি টাকা! এক লাফে সেরা ২০-র তালিকায় প্রবেশ বিরাট কোহলির

Advertisement
Advertisement

বর্তমানে বিভিন্ন খেলার সাথে যুক্ত খেলোয়াড়রা মাঠের পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকেন। নিজেদের স্বাভাবিক কর্মকাণ্ডের কিছু অংশ তারা শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সেলিব্রেটিদের সোশ্যাল মিডিয়া হিসেবে প্রথম পছন্দের তালিকায় রয়েছেন ইনস্টাগ্রাম। সাধারণ মানুষরা তার প্রিয় ব্যক্তিটি সম্পর্কে সমস্ত তথ্য জানতে সর্বদা উৎসুক হয়ে থাকে। আর সেই কারণে সাধারণ মানুষরাও ভিড় জমায় ইনস্টাগ্রামে। সম্প্রতি ইনস্টাগ্রামে (Instagram) একটি পোস্ট আয়ের নিরিখে বিশ্বর ধনীতম ব্যক্তিত্বদের তালিকা প্রকাশ করেছে হপার এইচকিউ (HopperHQ)।

Advertisement

হপার এইচকিউ-এর অনুসন্ধানে উঠে এসেছে চাঞ্চল্যকর তথ্য। সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করে কোটি কোটি টাকা আয় করে থাকেন এসব সেলিব্রেটিরা। সেই টাকার পরিমাণ এতটাই বেশি যে, একজন সাধারন মানুষ সারা জীবন পরিশ্রম করেও ততটা আয় করা সম্ভব নয়। সবাইকে অবাক করে দিয়ে হপার এইচকিউ-এর প্রকাশিত তালিকায় ইনস্টাগ্রামে পোস্ট কিছু আয়ের তালিকায় ২০-তে প্রবেশ করেছেন বিরাট কোহলি। পৃথিবীর একমাত্র ক্রিকেটার হিসেবে তিনি এই তালিকায় রয়েছেন। সবচেয়ে অবাক করা বিষয় হলো, ২০২০ সালে হপার এইচকিউ-এর প্রকাশিত তালিকায় বিরাট কোহলির অবস্থান ছিল ২৩ তম।

তবে ২০২১ সালে এক লাফে বিরাট কোহলি ১৯ তম স্থান দখল করে নিয়েছেন। এই তালিকায় প্রথম স্থানে রয়েছেন ক্রিশ্চানো রোনাল্ডো। তিনি ইনস্টাগ্রামে এক একটি পোস্ট ফেসবুক ভারতীয় মুদ্রায় প্রায় ১১ কোটি টাকা উপার্জন করে থাকেন। তালিকায় লিওনেল মেসি দাঁড়িয়ে রয়েছেন ৭ম স্থানে। বিরাট কোহলির অবস্থান ১৯ তম হলেও এক একটি পোষ্ট পিছু আয় করে থাকেন ভারতীয় মুদ্রায় প্রায় ৫ কোটি টাকা। বিশ্বের তাবড় তাবড় সেলিব্রেটিদের পেছনে ফেলে এই তালিকায় ভারতের প্রতিনিধিত্ব করছেন একমাত্র বিরাট কোহলি। শুধুমাত্র ভারতের নয়, ক্রিকেটার হিসেবে একমাত্র এই তালিকায় অবস্থান করছেন তিনি।

Advertisement

#Trending

More in Cric Gossip