Connect with us

Cric Gossip

IPL 2022: আদ্যোপান্ত বাঙালি হয়ে উঠলেন কামিন্স-ফিঞ্চ! নববর্ষে চোখ ধাঁধালেন হলুদ পাঞ্জাবিতে, রইল ভিডিও

Advertisement
Advertisement

এ যেন আদ্যোপান্ত বাঙালিয়ানা। আজ বাংলা নববর্ষের দিনে বাঙালি হয়ে উঠলেন দুই অস্ট্রেলিয়ান ক্রিকেটার। পাঞ্জাবি পরে ফটো শুট করলেন অস্ট্রেলিয়ান অধিনায়ক প্যাট কামিন্স এবং অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক অ্যারন ফিঞ্চ। তাছাড়া নববর্ষের দিনে মিষ্টি মুখ করলেন দুই অস্ট্রেলিয়ান ক্রিকেটার। এছাড়া মজার কিছু কথাবার্তা শেয়ার করেছেন এই দুই অস্ট্রেলিয়ান ক্রিকেটার। যা রীতিমতো মত ভাইরাল হয়েছে নেট পাড়ায়।

Advertisement

কলকাতা নাইট রাইডার্সের দুই তারকা ক্রিকেটারকে নিয়ে বাঙ্গালীদের ধাঁচে সাজিয়ে আজ ফটোশুট করছিলেন ক্যামেরাম্যান। ঠিক তখনই মিষ্টি হাতে নিয়ে প্যাট কামিন্সের দিকে এগিয়ে যান তাদের অধিনায়ক শ্রেয়াস আইয়ার। এরপর নববর্ষের শুভেচ্ছা জানিয়ে প্যাট কামিন্সকে মিষ্টিমুখ করান তিনি। শ্রেয়াস আইয়ারকে বলতে শোনা গেছে, ‘এক মিনিট, এক মিনিট, ফটোশ্যুট তো হতেই থাকবে। শুভ নববর্ষ প্যাট। আজ বাংলা নববর্ষ। আমরা আজ মিষ্টি খাই। তুমিও কিছু খাও।’

খাওয়ার আগে মজা করে কামিন্স অধিনায়কের কাছে জানতে চান, ‘তুমি বানিয়েছ কি?’ শ্রেয়সও মজা করে বলেন, ‘হ্যাঁ, হ্যাঁ, তুমি বলতে পার।’ রসগোল্লায় কামড় দিয়ে কামিন্স বলেন, ‘এটা দারুণ তো।’ তারপর শ্রেয়সকে উদ্দেশ্য করে অজি তারকা বলেন, ‘এই কোথায় যাচ্ছ তুমি? এরপর শ্রেয়াস আইয়ারের সাথে গলা মিলিয়ে “শুভ নববর্ষ” বলেন প্যাট কামিন্স।

এদিকে ফটোশুটে ব্যস্ত ছিলেন অস্ট্রেলিয়ান আরেক তারকা ক্রিকেটার অ্যারন ফিঞ্চ। তিনি তো নিজেই রসগোল্লা চিনে খেতে শুরু করেন। মিষ্টিমুখ শেষে তিনিও স্পষ্ট বাংলায় নববর্ষের শুভেচ্ছা জানিয়েছে। দুই অস্ট্রেলিয়ান ক্রিকেটারের এহেন আচরণ রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

#Trending

More in Cric Gossip