Connect with us

Cric Gossip

Virat Kohli: ১ বা ২ নয়, গল্পের আসরে ১০ জন কোহলি! আসল কোহলি চিনতে পারছেন?

Advertisement
Advertisement

সম্প্রতি ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি নিজের সোশ্যাল একাউন্টে একটি বিস্ময়কর ছবি শেয়ার করেছেন। যেখানে তিনি আসল বিরাট কোহলিকে চেনার চ্যালেঞ্জ জানিয়েছেন। তবে ছবিটি কেন বিস্ময়কর? আসলে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন, সেখানে একটি টেবিলকে কেন্দ্র করে ১০ জন বিরাট কোহলি অবস্থান করছেন। যার মধ্যে ৯ জন বসে এবং একজন দাঁড়িয়ে রয়েছেন। অবাক হলেন? আসলে এরা সবাই বিরাট কোহলি নয়, বিরাট কোহলির মত দেখতে। এই আসরে বিরাট কোহলি স্বয়ং রয়েছেন। তাই তিনি সবার মধ্য থেকে নিজেকে চেনার চ্যালেঞ্জ দিয়েছেন তার অনুরাগীদের জন্য।

বিরাট কোহলি যে ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সেখানে প্রত্যেকের পরনে ঘিয়ে রঙের স্যুট। একটি চায়ের টেবিলের চার দিকে তাঁরা বসে। এমনকি প্রত্যেকের গালে চাপ দাড়ি। হঠাৎ করে দেখলে কোনোভাবেই বিরাট কোহলির চেয়ে আলাদা কিছু মনে হবে না। মনে হবে প্রত্যেকটা ছবিই যেন বিরাট কোহলির। তবে ছবিতে থাকা প্রত্যেক ব্যক্তি আলাদা। আর এই দশের ভিড়ে স্বয়ং বিরাট কোহলিও রয়েছেন। তাকে খুঁজে বের করতে গেলে মন দিয়ে ছবিটি পর্যবেক্ষণ করতে হবে।


ভারতীয় প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি এমনিতে সোশ্যাল মিডিয়ায় সদা সজাগ। বর্তমানে তিনি ক্রিকেট থেকে ১০ দিনের ছুটিতে রয়েছেন। খেলার চাপ কমতে নিজের সমর্থকদের জন্য আরও একটি চ্যালেঞ্জ উপস্থাপন করলেন রান মেশিন বিরাট কোহলি। আসন্ন শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে খেলবেননা বিরাট কোহলি। তার বদলে টেস্ট সিরিজ খেলবেন ভারতীয় প্রাক্তন অধিনায়ক। যেখানে তিনি তার ক্যারিয়ারের শততম টেস্ট ম্যাচ খেলবেন!

Advertisement

#Trending

More in Cric Gossip