Connect with us

Cric Gossip

খেলেছেন ২০১১ সালের বিশ্বকাপের ফাইনাল, পেটের দায়ে বাস ড্রাইভারের কাজ করছেন এই ক্রিকেটার

Advertisement
Advertisement

কথায় আছে দেশের হয়ে একটি ম্যাচ খেলতে পারলেই ভবিষ্যতের চিন্তা করতে হয় না ক্রিকেটারদের। ক্রিকেটে নাকি টাকার ফুলঝুরি। কিন্তু সব ক্রিকেটারের ভাগ্যে সেটা জোটে না। ২০১১ সালে শ্রীলঙ্কান ক্রিকেট টিমের হয়ে খেলেছেন ওডিআই বিশ্বকাপ। কিন্তু বর্তমানে ভাগ্যদোষে ২২ গজ ছেড়ে বাসের স্টিয়ারিং ধরতে হয়েছে শ্রীলঙ্কান ক্রিকেটার সুরজ রন্দিভকে (Suraj Randiv)। কখনো কি ভেবেছিলেন যে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে তাকে অস্ট্রেলিয়ায় বাস ড্রাইভারি করতে হবে। সুরজ রন্দিভ ছড়াও অস্ট্রেলিয়ায় বাস চালক হিসেবে দিনযাপন করছেন আরেক শ্রীলঙ্কান ক্রিকেটার চিন্তকা নমস্তে ও নিউজিল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার ওয়াডিংটন মায়েঙ্গারা।

অথচ সুরজ রন্দিভ শ্রীলংকান দীপ রাষ্ট্রের হয়ে খেলেছেন বারোটি আন্তর্জাতিক টেস্ট ম্যাচ। শ্রীলংকান এই অফস্পিনার আন্তর্জাতিক টেস্ট ম্যাচে তুলে নিয়েছেন ৪৩টি উইকেট। এক ম্যাচে ৫ উইকেট দখল করার কৃতিত্ব আছে তার। এছাড়া ৩১টি একদিনের ম্যাচ খেলে ওইকেট নিয়েছেন ৩৬টি। দেশের হয়ে খেলেছেন সাতটি টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচ। যেখানে ৭টি উইকেটও দখল করেছেন তিনি। শুধু এখানেই থেমে থাকেননি সুরজ রন্দিভ। আইপিএলের প্রথম দিকে চেন্নাই সুপার কিংসের হয়ে দুই মৌসুম খেলেছেন ভারতীয় প্রিমিয়ার লিগে। যেখানে ৮টি ম্যাচে ৬ উইকেট সংগ্রহ করেছিলেন তিনি।

কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে আজ দিনযাপন করছেন অস্ট্রেলিয়ার বাস চালক হিসেবে। তিনি সেখানে বাস চালক হিসেবে কাজ করলেও একেবারে বিদায় দিতে পারেননি ক্রিকেটকে। একসময়কার আন্তর্জাতিক ক্রিকেটাঙ্গনে দাপিয়ে বেড়ানো ছেলেটি আজ অস্ট্রেলিয়ার ডানডেনং ক্লাবের হয়ে জেলা পর্যায়ে ক্রিকেট খেলে থাকেন। এছাড়া শোনা গিয়েছে আসন্ন বর্ডার গাভাস্কার ট্রফিতে নেট বোলিং এর ভূমিকা পালন করার জন্য ডাক পেয়েছেন সুরজ রন্দিভ।

Advertisement

#Trending

More in Cric Gossip