Cric Gossip

Ravindra Jadeja: মুখে বিড়ি নিয়ে আল্লু অর্জুনের ভূমিকায় রবীন্দ্র জাদেজা! ‘পুষ্পার’ সংলাপে ভয়ঙ্কার লুকে ভারতীয় অলরাউন্ডার, রইল ভিডিও

করোনা মহামারীর মধ্যে দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের 'পুষ্পা দ্য রাইস' সিনেমাটি ইতিমধ্যে ৩০০ কোটির ব্যবসা করেছে। সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে নতুন এই দক্ষিণী সিনেমা। সাথে রবীন্দ্র জাদেজার নতুন লুক খুবই পছন্দ হয়েছে নেটিজেনদের।

Advertisement

ভারতীয় ক্রিকেটার রবীন্দ্র জাদেজা এবার দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের মতো ভয়ঙ্কর লুকে দেখা সামনে এলেন। তিনি মুখে বিড়ি নিয়ে একটি ছবিও পোস্ট করেছেন ভারতীয় অলরাউন্ডার জাদেজা। শুধু কি ছবি, পুষ্পা ছবির একটি সংলাপও বললেন জাদেজা। যা পছন্দ করছেন নেটিজেনরা। এমনিতে ভারতের সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা সোশ্যাল মিডিয়াতে খুব সক্রিয়। প্রায়ই নিজের লুক নিয়ে বেশ আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি শেয়ার করেছেন রবীন্দ্র জাদেজা। যেখানে তাকে দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের মতো ভয়ঙ্কর লুকে দেখা যাচ্ছে। হ্যাঁ, সম্প্রতি মুক্তি পাওয়া আল্লু অর্জুনের সুপারহিট ছবি ‘পুষ্পা দ্য রাইজ’ থেকে উৎসাহিত হয়ে তিনি এই লুকটি নিয়েছেন।

Advertisement


ইতিপূর্বে অস্ট্রেলিয়ান ক্রিকেটার ডেভিড ওয়ার্নার বরাবরই ভারতীয় সিনেমার কিছু কিছু অংশ নকল করতেন। যা নেট মাধ্যমে রীতিমতো জনপ্রিয়তাও লাভ করেছিল। তিনি ভারতীয় সিনেমার একজন বড় ভক্ত বলেও জানিয়েছিলেন ডেভিড ওয়ার্নার। এবার সেই পথে হাঁটা শুরু করলেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। তবে মুখে বিড়ি নিয়ে ছবি পোস্ট করলেও সতর্কবার্তা লিখতে ভোলেননি ভারতীয় এই অলরাউন্ডার। ছবিটি শেয়ার করার সময়, জাদেজা একটি সতর্কবার্তায় লিখেছেন যে এটি শুধুমাত্র গ্রাফিক্যাল উপস্থাপনার জন্য। সিগারেট, বিড়ি ও তামাক সেবন স্বাস্থ্যের জন্য ক্ষতিকর। এটি ক্যান্সার সৃষ্টি করে। এটি সেবন করবেন না।

Advertisement

রবীন্দ্র জাদেজা তার ইনস্টাগ্রামে দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের একটি ছবিও পোস্ট করেছেন। সঙ্গে একই লুকে নিজের একটি ছবি পোস্ট করেছেন ভারতীয় অলরাউন্ডার। ‘পুষ্পা’ সিনেমার একটি সংলাপেও মুখ মিলিয়েছেন রবীন্দ্র জাদেজা। ১৭ই ডিসেম্বর দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইস’ সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। সেই সিনেমার দৃশ্য নকল করেছেন ভারতীয় অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা।


করোনা মহামারীর মধ্যে দক্ষিণের সুপারস্টার আল্লু অর্জুনের ‘পুষ্পা দ্য রাইস’ সিনেমাটি ইতিমধ্যে ৩০০ কোটির ব্যবসা করেছে। সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয়তা অর্জন করেছে নতুন এই দক্ষিণী সিনেমা। সাথে রবীন্দ্র জাদেজার নতুন লুক খুবই পছন্দ হয়েছে নেটিজেনদের। মুহুর্তের মধ্যে ছবিতে হাজার হাজার লাইক দিয়েছেন নেট প্রেমীরা।

Related Articles

Back to top button