Connect with us

Cric Gossip

IPL 2022: শিরোপা জিতবে RCB, তবেই বিয়ের পিঁড়িতে বসবেন এই তরুণী! মজার টুইট অমিত মিশ্রর

Advertisement
Advertisement

খেলার প্রাঙ্গণে কতইনা নিত্য নতুন ঘটনা ঘটান ক্রিকেটাররা। সর্মথকরা কেন থাকবেন পিছিয়ে? এবার তেমনই এক সমর্থকের খোঁজ মিলল প্যাভিলিয়নে। মনে প্রানে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের ওই সমর্থক তার কৃতকর্মের জন্য রীতিমত ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর এবং চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে চলমান রত ম্যাচের ঘটনা, এক মহিলা সমর্থক ক্যামেরাম্যানের দৃষ্টি আকর্ষণ করতে ব্যানার ওড়াতে থাকেন। ক্যামেরার দৃষ্টি সেদিকে পড়তেই সকলের চক্ষু চড়কগাছ। কি বলছেন ওই মহিলা সমর্থক? জানলে হতবাক হবেন আপনিও।

Advertisement

রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের ওই সমর্থক ব্যানারে লিখেছেন,”যতদিন না অব্দি রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিরোপা ঘরে তুলছেন ততদিন বিয়ে করবেন না তিনি”। মহিলা সমর্থকের এমন ব্যানার দেখে হতবম্ভ হয়েছেন ক্রিকেটপ্রেমীরা। কেউ কেউ বিষয়টি ব্যাঙ্গালোরের প্রতি নিজের সমর্থন মেনে নিলেও কেউ কেউ হাস্য রসিকতার খোরাক বলে মনে করছে উক্ত ঘটনাকে। সাধারণ মানুষের পাশাপাশি সেই তালিকায় অবশ্যই রয়েছেন কিংবদন্তি স্পিনার অমিত মিশ্র।


এমনিতে সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নন ভারতীয় এই স্পিনার। তবে আইপিএলে এমন একটি হাস্যকর পোস্ট দেখে নিজেকে আর ধরে রাখতে পারেননি অমিত মিশ্র। তাই নিজের টুইটার হ্যান্ডেলে ওই পোস্টটি শেয়ার করেছেন অমিত মিশ্র। সাথে একটি ক্যাপশন লিখেছেন তিনি। যাতে তিনি লিখেছেন,”মেয়েটির বাবা মাকে নিয়ে খুব চিন্তিত”। বিষয়টি তিনি নিতান্ত হাস্য-রসিকতা মধ্য দিয়ে নিলেও নানা ধরনের মিম তৈরি করতে থাকেন ক্রিকেটপ্রেমীরা। যেগুলি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আইপিএলে এটিই প্রথমবারের জন্য নয়, বিভিন্ন সময় এমন পোস্টার নজরে এসেছে ক্রিকেটপ্রেমীদের। চলতি আইপিএলে গুজরাটের ম্যাচেও ঠিক একই রকম ব্যানার এসেছিল সকলের সামনে। যেখানে এক ক্রিকেটপ্রেমী লিখেছিলেন, ‘যদি হার্দিক পান্ডিয়া অর্ধশত রান করেন, তাহলে তিনি চাকরি থেকে রিজাইন করবেন।’সবচেয়ে আশ্চর্যের বিষয় হলো এই, উক্ত ম্যাচে হার্দিক পান্ডিয়া অপরাজিত অর্ধশত রানের ইনিংস খেলেন।

Advertisement

#Trending

More in Cric Gossip