Cric Gossip

Rishabh Pant: ঘোড়াকে ঘাস খাওয়াতে ব্যস্ত ঋষভ পন্ত, দেখুন ভিডিও

Advertisement

ভারতীয় সিনেমার ক্রিকেট দল বর্তমানে ইংল্যান্ড সফরে আছে। সেখানে স্বাগতিকদের বিরুদ্ধে ৫ টি টেস্ট ম্যাচ খেলবে টিম ইন্ডিয়া। নিউজিল্যান্ডের সাথে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে পরাজিত হওয়ার পর থেকে ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ডে অবস্থান করছে। ইতিমধ্যে তারা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের অনুমতি নিয়ে কিছুদিন ছুটিও কাটিয়েছেন ইংল্যান্ডে। চলতি মাসের ১৫ তারিখে সবাইকে পুরনো শিবিরে রিপোর্ট করার কথা থাকলেও যোগ দিতে পারেননি ভারতীয় দলের ব্যাটসম্যান উইকেট রক্ষক ঋষভ পন্ত। ইংল্যান্ডে তিনি করোনা আক্রান্ত হয়ে পড়েন।

Advertisement

কোভিড আক্রান্ত হওয়ার পর ইংল্যান্ডে এক আত্মীয়র বাড়ি আইসোলেশন এ থাকেন ঋষভ পন্ত। সেখানেই চলে তার চিকিৎসা। কিছুদিন পরে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের তরফ থেকে জানানো হয় ঋষভ পন্ত পুরোপুরি সুস্থ এবং খুব শীঘ্রই তিনি ভারতীয় শিবিরে যোগদান করবেন। কথামতো ভারতীয় শিবিরে যোগদান করলেও এখনো দশদিনের বিশ্রামে থাকতে হবে তাকে। এই সুযোগে তিনি ঘুরছেন লন্ডনের সুন্দর শহরে। তার ছবিও ইতিমধ্যে শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাকে লন্ডনের কোন ঘোড়াশালয় ঘোড়াদের ঘাস খাওয়াতেও দেখা গেছে। সেই ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। যা রীতিমত ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Rishabh Pant (@rishabpant)

Advertisement

আগস্ট মাসের ৪ তারিখে ভারতীয় ক্রিকেট দল ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে মাঠে নামবে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এর তরফ থেকে জানানো হয়েছে প্রথম টেস্ট ম্যাচে উইকেট রক্ষকের দায়িত্ব পালন করবেন কে এল রাহুল। এদিকে ইংল্যান্ড কাউন্টি সিলেকশন একাদশের বিপক্ষে খেলতে গিয়ে চোট পেয়েছেন একাধিক ভারতীয় ক্রিকেটার। আবেশ খান এবং ওয়াশিংটন সুন্দর চোট পেয়ে ছিটকে গেছেন টুর্নামেন্ট থেকে। ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড এর তরফ থেকে জানানো হয়েছে খুব তাড়াতাড়ি তারা দেশে ফিরবেন। ওয়াশিংটন সুন্দরের হাতের চোট অত্যন্ত গভীর। কমপক্ষে তাকে ছয় সপ্তাহ বিশ্রাম গ্রহণ করতে হবে। অন্যদিকে ভারতের ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল অনেক আগেই চোট পেয়ে বেরিয়ে গেছেন সিরিজ থেকে। ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন রোহিত শর্মার সাথে মায়ানক আগারওয়াল ওপেনিং জুটি হিসেবে নামবে ভারতের হয়ে।

Related Articles

Back to top button