Connect with us

Cric Gossip

Rohit Sharma: মাঠেই অসভ্য ভাষা বলেন রোহিত শর্মা! মুখ খুললেন ঈশান কিশান

Advertisement
Advertisement

এ যেন পকেটে ডিনামাইট! রোহিত শর্মার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বসলেন তার দলের ওপেনিং ব্যাটসম্যান ঈশান কিশান। এমন মুহূর্তে মুম্বাইয়ের সফল অধিনায়ক রোহিত শর্মার বিরুদ্ধে গুরুতর অভিযোগ আনলেন তার দলের ক্রিকেটার ঈশান কিশান। এদিন সাংবাদিকদের প্রশ্নের উত্তরে ঈশান কিশান বলেন, রেগে গেলে প্রচুর গালাগালি দেন ভারতের অধিনায়ক তথা মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা। বিশেষত, মাঠের মধ্যে কোনও কারণে কারওর উপর রোহিত অসন্তুষ্ট হলে, তাঁকে গালাগালি শুনতেই হবে।

Advertisement

আইপিএলের মেগা আসরে পরপর ৫টি ম্যাচ হেরে মুম্বাই ইন্ডিয়ান্স এখন পয়েন্ট টেবিলের নবমস্থানে অবস্থান করছে। পাঁচবারের শিরোপা জয়ী দলে রোহিত শর্মার গুরুত্ব যে অপরিসীম, সে কথা কারো অজানা নয়। আইপিএল ২০২১-এ প্লে-অফে পৌঁছাতে পারেনি মুম্বাই ইন্ডিয়ান্স। চলতি বছর আইপিএল-এ সেই খরা কাটাতে চেয়েছিলাম অধিনায়ক রোহিত শর্মা। তবে পরপর তিনটি ম্যাচে পরাজিত হওয়ার পর সে আশাও এখন স্বপ্নের মতো মনে হচ্ছে মুম্বাই ইন্ডিয়ান্সের।

সাংবাদিকদের তরফ থেকে ঈশান কিশানকে প্রশ্ন করা হয় যে, তিনি কখনো রোহিত শর্মার রোষের মুখে পড়েছেন কিনা? এর উত্তরে ঈশান কিশান সরাসরি বলেন,’মুম্বাই ইন্ডিয়ান্সের অভিষেক বছরে আমাকেও তার রোষের মুখে পড়তে হয়েছিল। ওয়াংখেড়েতে ম্যাচ খেলছিলাম আমরা। নতুন বলটা পুরোনো করতে হত। আমি ভেবেছিলাম, মাঠে ঘাসের মধ্যে বলটা গড়িয়ে দিলে বোধহয় পালিশ উঠে যাবে। তাই মাঠে বলটা ভাল করে ঘষে দিয়ে রোহিত ভাইয়ের হাতে দিয়েছিলাম।” এরপরেই ঈশানের দিকে ধেয়ে আসে রোহিতের বাক্যবাণ। কারণ সেই সময় মাঠে প্রচুর শিশির পড়ায় বল ভিজে গিয়েছিল, ফলে বোলারদের গ্রিপ করতে সমস্যা হত। ঈশান জানাচ্ছেন,”রোহিত ভাই প্রচণ্ড রেগে গিয়ে গালি দিয়েছিলেন। তারপর নিজের তোয়ালে বের করে বল মুছে নিয়েছিলেন।”

Advertisement

#Trending

More in Cric Gossip