Connect with us

Cric Gossip

Virat Kohli: ফিট থাকতে কোহলি পানীয় হিসেবে পান করেন ‘ব্ল্যাক ওয়াটার’, ১ লিটার জলের মূল্য শুনলে অবাক হবেন

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি সমস্ত কর্মের জন্য সদা আলোচিত হয়ে থাকেন নেট মাধ্যমে। স্বাস্থ্য সচেতন বিরাট কোহলি নিয়মিত মেনে চলেন খাদ্য তালিকা। বর্তমান বিশ্বে ক্রিকেটারদের মধ্যে সর্বাধিক জনপ্রিয় তিনি। ইতিমধ্যে নিজের আন্তর্জাতিক ক্যারিয়ারের ১৩ বছর পূর্ণ করেছেন বিরাট কোহলি। ধারাবাহিক পারফরম্যান্সের জন্য বিশ্ব ক্রিকেটে পরিচিত তিনি। আপনি জানেন কি? বিরাট কোহলি তার খাদ্যতালিকায় কি পানিও পান করেন? জানলে চমকিত হয়ে উঠবেন আপনিও।

ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি সুস্থ থাকতে এবং বডি ফিট রাখতে নিয়মিতভাবে পান করেন কালো জল। এটি প্রাকৃতিক ভাবে উৎপন্ন হওয়া অধিক ক্ষারযুক্ত জল। যাতে পিএইচ এর মাত্রা অনেক বেশি থাকে। যা শরীরে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে সাহায্য করে থাকে। কিন্তু এই জল যে কারোর পক্ষে কিনে খাওয়া সম্ভব না, কেন জানেন? এক বোতল জলের মূল্য তিন থেকে চার হাজার টাকা। যদিও ব্ল্যাক ওয়াটারের সংক্ষিপ্ত সংস্করণ বাজারে পাওয়া যায় কম মূল্যে। বলিউডের তারকা অভিনেত্রী শ্রুতি হাসান, মালাইকা অরোরা এবং উর্বশী রাউতেলার মতো সেলিব্রিটিরা এই জল পান করে থাকেন।

ভারতের ক্রিকেটের অধিনায়ক বিরাট কোহলি নিজের স্বাস্থ্য নিয়ে কতটা সচেতন সেটি সকল ক্রিকেট প্রেমীদের নখদর্পনে। বিরাট কোহলির নেতৃত্বে বর্তমানে ভারতীয় দল ইংল্যান্ড সফর করছে। ইতিমধ্যে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ম্যাচে জয়লাভ করেছে ভারত। ওই দ্বিতীয় ম্যাচে একাধিক রেকর্ড গড়েছেন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। ভারতীয় ক্রিকেটের প্রথম অধিনায়ক হিসেবে লর্ডসের স্টেডিয়ামে ইনিংস ডিক্লেয়ার করেছেন তিনি। এছাড়া কপিল দেব এবং মহেন্দ্র সিং ধোনির পরে তৃতীয় অধিনায়ক হিসেবে লর্ডসের স্টেডিয়ামে ইংল্যান্ড কে পরাজিত করার কৃতিত্ব অর্জন করেছেন তিনি। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের তৃতীয় ম্যাচটি আগামী ২৫ তারিখ থেকে লিখছে লিডসের স্টেডিয়ামে শুরু হবে।

Advertisement

#Trending

More in Cric Gossip