Connect with us

Cric Gossip

Sachin Tendulkar: ঠান্ডা মস্তিষ্কে শচীন টেন্ডুলকারও শেষমেষ রেগে হলেন আগুন! কিন্তু কেন?

Advertisement
Advertisement

ক্রিকেট ইতিহাসে শচীন টেন্ডুলকার যে এক বিরাট ব্যক্তিত্ব তা বলার প্রয়োজন পড়ে না। বিশ্বের কোটি কোটি মানুষ শচীন টেন্ডুলকারকে নিজেদের আইকন মনে করেন। শেষমেষ তারাই শচীন টেন্ডুলকারকে নিয়ে সমালোচনা করতে শুরু করেছেন। তবে কেন এমনটা ঘটলো? এর কারণ একটি বিজ্ঞাপন। বিতর্কের সূত্রপাত একটি ক্যাসিনোর বিজ্ঞাপনকে ঘিরে। এই বিজ্ঞাপনের সচিনের ছবি ব্যবহার করা হয়েছে। সেটা দেখে ক্রিকেট মহলেও চাঞ্চল্য ছড়িয়েছে। ক্ষুব্ধ সচিন-ভক্তরাও। সূত্রের খবর, ওই বিজ্ঞাপনটি বিগ ড্যাডি ক্যাসিনোর, যেটি গোয়ায় অবস্থিত। তবে এর সঙ্গে তাঁর যে কোনও সম্পর্ক নেই সেটা স্পষ্ট করে দিয়েছেন শচীন টেন্ডুলকার।

Advertisement

মাস্টার ব্লাস্টারের পোস্ট সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তমূলক প্রচারে ভ্রান্ত ধারণা যাতে তৈরি না হয় সে জন্য সকলকে সতর্ক থাকার অনুরোধও করেছেন তিনি। টুইটারে শচীন টেন্ডুলকার লিখেছেন, “সোশ্যাল মিডিয়ায় আমার নজরে এসেছে কিছু বিজ্ঞাপনে আমার ছবি ব্যবহার করে দেখানোর চেষ্টা হচ্ছে। সেখানে দেখা যাচ্ছে আমি একটি ক্যাসিনোকে এনডোর্স করছি। আমি কোনওদিন জুয়া, তামাক ও অ্যালকোহলের বিজ্ঞাপন করিনি। তা সে প্রত্যক্ষ বা পরোক্ষভাবে যাই হোক না কেন। মানুষকে বিভ্রান্ত করতে আমার ছবি ব্যবহার করা হচ্ছে, এটিই আমাকে বেদনাহত করেছে। আমার আইনজীবীরা যথাযথ পদক্ষেপ করছেন। এই বার্তা সকলের কাছে পৌঁছে দেওয়ার গুরুত্ব অনুভব করেই এই পোস্টটি করলাম।”


উল্লেখ্য, ২০১৩ সালে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানালেও প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে ভারতীয় ক্রিকেটের সাথে যুক্ত রয়েছেন শচীন টেন্ডুলকার। বর্তমানে তিনি আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের আইকন। এছাড়া খুব শীঘ্রই ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে বড় দায়িত্ব পেতে পারেন বলে মনে করা হচ্ছে। ক্রিকেট থেকে বিদায় নিলেও আজও সমভাবে সংবাদ শিরোনামের শীর্ষে থাকেন শচীন টেন্ডুলকার।

Advertisement

#Trending

More in Cric Gossip