Connect with us

Cric Gossip

Sachin Tendulkar on Andrew symons: অ্যান্ড্রু সাইমন্ডসের অকাল প্রয়াণে শোকস্তব্ধ শচীন! প্রিয় বন্ধুর উদ্দেশ্যে লিখলেন বিশেষ বার্তা

Advertisement
Advertisement

গতকাল রাত ১১টা নাগাদ গাড়ি দুর্ঘটনায় গভীরভাবে জখম হন অস্ট্রেলিয়ান কিংবদন্তি ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস। গাড়িটি রাস্তা থেকে ছিটকে পড়ে যায়। ফলশ্রুতিতে নিজেকে বাঁচানোর কোন সুযোগ পাননি তিনি। পুলিশ ঘটনাস্থলে গিয়ে যত দ্রুত সম্ভব তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য প্রেরণ করে। তবে ততক্ষণে অনেক দেরী হয়ে গেছে। মৃত্যুর কোলে ঢলে পড়েছেন অ্যান্ড্রু সাইমন্ডস। কিংবদন্তির মৃত্যুতে অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের পাশাপাশি শোক প্রকাশ করেছেন বিশ্ব ক্রিকেটের তারকা ক্রিকেটাররা। সেই তালিকায় রয়েছেন ভিভিএস লক্ষ্মণ সহ শোয়েব আখতারের মতো ক্রিকেটাররা।

Advertisement

মাত্র ৪৬ বছর বয়সে মৃত্যুর কোলে ঢলে পড়লেন বিশ্বকাপজয়ী ক্রিকেটার অ্যান্ড্রু সাইমন্ডস। আজ ভোররাতে অস্ট্রেলিয়ান কিংবদন্তি অ্যান্ড্রু সাইমন্ডসের মৃত্যুর খবরে ঘুম ভেঙেছে ক্রিকেটপ্রেমী এবং ক্রিকেটারদের। এত অল্প বয়সে তাকে হারিয়ে মুহ্যমান গোটা ক্রিকেট বিশ্ব। প্রিয় বন্ধুর মৃত্যুতে শোক স্তব্ধ ভারতীয় ক্রিকেটার শচীন টেন্ডুলকার। একসাথে দীর্ঘদিন আন্তর্জাতিক ক্রিকেটে দাপট দেখিয়েছেন দুই কিংবদন্তি। একে অন্যের বিরুদ্ধে খেলেছেন একাধিক ম্যাচ। আর তার জন্য মাস্টার ব্লাস্টারের স্মৃতিতে ভেসে উঠলো আবেগি বার্তা।


প্রিয় বন্ধু অ্যান্ড্রু সাইমন্ডসের উদ্দেশ্যে মাস্টার ব্লাস্টার লিখেছেন, “অ্যান্ড্রু সাইমন্ডসের  চলে যাওয়াটা আমাদের সকলের কাছেই অবিশ্বাস্য। এখনও পর্যন্ত বিশ্বাস করতে পারছিনা। শুধু মাত্র একজন অসাধারণ অলরাউন্ডারই ছিলেন না, তিনি একজন প্রাণখোলা মানুষও ছিলেন। মুম্বই ইন্ডিয়ান্সে তাঁর সঙ্গে খেলার বহু স্মৃতি এখনও টাটকা রয়েছে। তাঁর আত্মার শান্তি কামনা করি এবং তাঁর পরিবারের প্রতি রইল সমবেদনা”। উল্লেখ্য, মাসখানেক পূর্বে আরও এক কিংবদন্তি ক্রিকেটারকে হারিয়ে দিশেহারা হয়ে পড়েছিলেন মাস্টারব্লাস্টার। ১ মাস ১০ দিন পূর্বে পৃথিবীকে চির বিদায় জানিয়েছিলেন কিংবদন্তি শেন ওয়ার্ন।

Advertisement

#Trending

More in Cric Gossip