Connect with us

Cric Gossip

IPL 2022: কোলিদের সমর্থনে মাঠে উপস্থিত KGF! RCB-র জার্সিতে গ্যালারিতে সঞ্জয়-রবীনা, রইল ভিডিও

Advertisement

এবার আইপিএলের মঞ্চেও দেখা গেল KGF chapter-2 এর ছোঁয়া। গতকাল আইপিএল এর গুরুত্বপূর্ণ ম্যাচে শক্তিশালী লখনউ-এর বিরুদ্ধে মাঠে নেমেছিল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। আর সেখানে উপস্থিত ছিলেন বর্তমানে সিনেমা জগতের সবচেয়ে আলোচিত সিনেমার দুই মুখ্য চরিত্র সঞ্জয় দত্ত এবং রবিনা টন্ডন। যে সিনেমার মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দক্ষিণী অভিনেতা যশ। হ্যাঁ, বর্তমানে সিনেমার প্রচারে ব্যস্ত রয়েছেন ২ বলিউড সুপারস্টার। আর সেই প্রচারের কাজে দুই মুখ্য তারকা এবার পদার্পণ করলেন আইপিএলের মঞ্চে। যে ছবি ইতিমধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

গতকাল নিজেদের সিনেমার প্রচারে গিয়ে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোরের জার্সিতে ক্যামেরার সামনে ধরা দিয়েছেন দুই তারকা। সঞ্জয় এবং রাবিনা উভয়কেই মাঠে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে সমর্থন করতে দেখা গেছে। গতকাল রাবিনা ট্যান্ডন নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেছেন, যার সাথে তিনি ক্যাপশন লিখেছেন,‘আজ রাতের কথা। চলো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।’


আপনাদের জানিয়ে রাখি, গতকাল গ্রুপ পর্যায়ের অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাটিং করেছিল রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। প্রথম ওভারে দুটি উইকেট হারিয়ে ফেললেও অধিনায়ক ফাফ ডু প্লেসিসের বিধ্বংসী ব্যাটিংয়ে ১৮১ রান সংগ্রহ করে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর। জবাবে লখনউ দল ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মাত্র ১৬৩রান তোলে। বর্তমানে রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর গ্রুপ পর্যায়ের লখনউ সুপার জায়েন্টসকে ১৮ রানে পরাজিত করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে।

Advertisement

#Trending

More in Cric Gossip