Connect with us

Cric Gossip

Shubman Gill: শিরোনামে শুভমান গিল! সারা টেন্ডুলকার প্রসঙ্গ দিয়ে উঠল মাথাচাড়া

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেটে তরুণ প্রজন্মের ক্রিকেটারদের মধ্যে শুভমান গিল অন্যতম। চলতি বছরে ইংল্যান্ড সিরিজে চোট পান শুভমান গিল। তারপর আর চোট কাটিয়ে ইংল্যান্ড সিরিজে যোগদান করতে পারেননি শুভমান গিল। কিন্তু বর্তমানে পুরোপুরি ফিট হয়ে ক্রিকেট জগতে ফিরেছেন শুভমন গিল। আইপিএলেরর দ্বিতীয় অংশ খেলার জন্য ইতিমধ্যে পাড়ি জমিয়েছেন দুবাইয়ের উদ্দেশ্যে। বলিউড অভিনেতা শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সের সদস্য শুভমান গিল। গতকাল কলকাতা নাইট রাইডার্সের বাকি সদস্যদের সাথে পাড়ি জমিয়েছেন দুবাইয়ের উদ্দেশ্যে। তরুণ ক্রিকেটার শুভমান গিল সর্বদা কোন না কোন কারনে সংবাদমাধ্যমে আসতে থাকেন।

এর আগেও শুভমান গিলের সাথে ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকারের কন্যা সারা টেন্ডুলকারকে নিয়ে একাধিকবার আলোচনায় উঠে এসেছিলেন তিনি। দুজনে দুজনকে সময় দিতে ভালোবাসেন তারা। ইনস্টাগ্রামে একে অন্যকে ফলো করেন শুভমান গিল এবং সারা টেন্ডুলকার। এমনকি শচীন কন্যা সারা টেন্ডুলকার শুভমান গিলের প্রত্যেকটি পোস্টে রিঅ্যাক্ট দেন। তাছাড়া ইনস্টাগ্রামে শুভমান গিলের বোন শাহনীল গিলকে ফলো করেন শচীন কন্যা সারা টেন্ডুলকার। যে কারণে প্রায়ই বিভিন্ন মাধ্যমে আলোচিত হতে দেখা যায় এই দু’জনকে। যদিও তাদের মধ্যে কি ধরনের সম্পর্ক সে বিষয়ে জানায়নি কেউই।

শুভমান গিল বর্তমানে আইপিএলের দ্বিতীয় অংশে খেলার জন্য দুবাই অবস্থান করছেন। সেখানে দুবাই ক্রিকেট বোর্ডের নিয়ম অনুযায়ী দশদিনের আইসোলেশন কাটিয়ে তবেই নেট প্রাক্টিসে নামবেন শুভমান গিল। যদিও এবারের আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের অবস্থা খুবই শোচনীয়। ২০২১ আইপিএলের প্রথমার্ধে ৭টি ম্যাচ খেলে কলকাতা নাইট রাইডার্স মাত্র ২টি ম্যাচে জয়লাভ করেছিল। বর্তমানে কলকাতা নাইট রাইডার্স ৪ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার সপ্তম স্থানে রয়েছে।

Advertisement

#Trending

More in Cric Gossip