Connect with us

Cric Gossip

Sourav Ganguly: করোনায় আক্রান্ত সৌরভ গাঙ্গুলী! রয়েছেন হাসপাতলে ভর্তি

Advertisement
Advertisement

দুঃখ জনক ঘটনা ভারতীয় ক্রিকেটে। করোনা আক্রান্ত ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী (Sourav Ganguly)। গতকাল সন্ধ্যেবেলা কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট আসে তাঁর। তারপরেই কলকাতার আলিপুরে একটি বেসরকারি হাসপাতালে গতকাল গভীর রাতে ভর্তি করা হয়েছে সৌরভকে। তবে এখন তাঁর অবস্থা স্থিতিশীল বলেই সূত্রের খবর। গত দু’দিন ধরেই জ্বর ও সর্দি থাকায় চিকিৎসকের পরামর্শে করোনা পরীক্ষা করান সৌরভ গাঙ্গুলী। রিপোর্ট পজিটিভ আসার পরই কোনও ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি হন তিনি। তবে জ্বর এবং সর্দি ছাড়া করোনা সংক্রান্ত কোন উপসর্গ সৌরভের ছিল না। গত কিছুদিনে সৌরভ দেশ এবং বিদেশের কিছু শহরে সফরেও গিয়েছিলেন। সম্প্রতি মুম্বাই সফরে গিয়েছিলেন সৌরভ গাঙ্গুলী।

Advertisement

প্রসঙ্গত, গত সপ্তাহে বা তারও বেশি সময় ধরে, ভারতের বিভিন্ন প্রান্তে করোনা সংক্রমণে বৃদ্ধি পেয়েছে। করোনার নয়া প্রজাতির হানায় ফের বিপর্যস্ত ব্রিটেন, আমেরিকা-সহ ইউরোপ, এশিয়ার একাদিক দেশ। করোনার প্রভাব পড়েছে ইংল্যান্ড অস্ট্রেলিয়া সিরিজেও। অ্যাশেজ টেস্টে ইংল্যান্ড শিবিরে ৪ ব্যক্তি করোনা পজিটিভ হয়ে হসপিটালে ভর্তি রয়েছেন। এদিকে ক্রিস্টমাস ও নতুন বছর উপলক্ষে সব দেশেই উৎসবের মরসুম। বাড়ছে করোনার দৈনিক সংক্রমণও। বাইশ গজেও তার প্রভাব পড়ছে। তৃতীয় ঢেউয়েরও আশঙ্কা করছেন বিশেষজ্ঞরা।


এদিকে সৌরভ গাঙ্গুলীর সাথে সাথে করোনা টেস্ট করা হয়েছে তার স্ত্রী ডোনা গাঙ্গুলী এবং কন্যা সানা গাঙ্গুলির। তবে স্ত্রী এবং কন্যার রিপোর্ট নেগেটিভ এসেছে। চলতি বছরের শুরুর দিকে সৌরভ গাঙ্গুলীর দাদা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। এই বছরের জানুয়ারি মাসে সৌরভ গাঙ্গুলীর হৃদযন্ত্রে বসানো হয়েছে স্টেন্ট। তারপর থেকেই সৌরভকে শরীরের ব্যাপারে আরও অনেক বেশি সতর্ক থাকতে হচ্ছে। যার ফলে কোনওরকম ঝুঁকি না নিয়েই প্রাক্তন ভারত অধিনায়ককে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে সৌরভ গাঙ্গুলী ভারতীয় ক্রিকেট বোর্ডের সাথে সাথে বিশ্ব ক্রিকেট নিয়ামক সংস্থা (আইসিসি) বিশাল পদে নিযুক্ত রয়েছেন।

Advertisement

#Trending

More in Cric Gossip