Connect with us

Cric Gossip

Sourav Ganguly: ওমিক্রন নয়, এই রোগে আক্রান্ত সৌরভ গাঙ্গুলী

Advertisement
Advertisement

বছরের শেষ দিনে বাড়ি ফিরেছেন সৌরভ গাঙ্গুলী। বছরের প্রথম দিনটি কোনভাবেই হাসপাতালে কাটাতে চাননি মহারাজ। তাছাড়া শারীরিক অবস্থার যথেষ্ট উন্নতি হয়েছে তার। বাড়িতে আইসোলেশনে রেখে চিকিৎসা চালানো যেতে পারে বলে মনে করছেন চিকিৎসকরা। করোনা পজিটিভ হলেও ওমিক্রন নেগেটিভ এসেছে সৌরভ গাঙ্গুলীর। উল্লেখ্য, চিকিৎসকরা কোন রকম ঝুঁকি নিতে চাননি মহারাজকে নিয়ে। তাই ওমিক্রন টেস্টের জন্য নমুনা জিন পাঠানো হয়েছিল। সেখানে অবশ্য জানানো হয়েছে, সৌরভ গাঙ্গুলী ওমিক্রনে আক্রান্ত হননি। তবে শনিবার স্বাস্থ্য ভবনের তরফে জানিয়ে দেওয়া হল, ওমিক্রন নয়, ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টে আক্রান্ত বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়।

Advertisement

বর্তমানে সৌরভ গাঙ্গুলীর শারীরিক অবস্থা স্থিতিশীল। স্বাভাবিক খাবার খাচ্ছেন মহারাজ। তাছাড়া রাত্রে ভালোভাবে ঘুম হয়েছে সৌরভ গাঙ্গুলীর। উল্লেখ্য, কয়েকদিন আগে সর্দি-কাশি নিয়ে আলিপুরদুয়ারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন সৌরভ গাঙ্গুলী। সেখানেই তাঁর করোনা সংক্রমণ ধরা পড়ে। প্রসঙ্গত, এর আগে সৌরভের দাদা স্নেহাশিস গঙ্গোপাধ্যায় এবং মা নিরূপা গঙ্গোপাধ্যায়ও কোভিডে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। তবে সৌরভের করোনা ধরা পড়ার পর তাঁর স্ত্রী ডোনা এবং কন্যা সানারও কোভিড পরীক্ষা করানো হয়েছিল। দু’জনেরই রিপোর্ট নেগেটিভ এসেছিল।

ঘটনাচক্রে চলতি বছরটি সৌরভ গাঙ্গুলীর জন্য মোটেও ভালো কাটছে না। বছরের শুরুতে আচমকা অসুস্থ হয়ে পড়ায় তাঁর হৃদ্‌যন্ত্রে স্টেন্টও বসাতে হয়েছিল। কর্ম জীবনে উন্নতি ঘটলেও শারীরিকভাবে অনেকটাই অবনতি ঘটে সৌরভ গাঙ্গুলীর। যদিও সেই অসুস্থতা কাটিয়ে কর্ম জীবনে ফিরে আসেন তিনি। চলছিল ক্রিকেট বোর্ডের কাজ সহ একাধিক শুটিংয়ের কাজ। তার মধ্যেই আবার করোনা সংক্রমিত হলেন মহারাজ। যদিও অবস্থার উন্নতি দেখে খুব দ্রুত হসপিটাল থেকে ছাড়া পেয়ে গেছেন তিনি। তবে হসপিটাল থেকে ছাড়া পেলেও বাড়িতে এখনো কিছুদিনের জন্য পর্যবেক্ষণে থাকবেন সৌরভ গাঙ্গুলী বলে জানা গেছে। তার শারীরিক অবস্থা পর্যবেক্ষণের জন্য তিন সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে বলেও জানা গেছে।

Advertisement

#Trending

More in Cric Gossip