Connect with us

Cric Gossip

Sourav Ganguly: মেগা অকশনের পূর্বে এই কারণে হাসপাতলে ভর্তি হলেন সৌরভ গাঙ্গুলী!!

Advertisement
Advertisement

আসন্ন ২০২২ মেগা আইপিএল উপলক্ষে আজ সুদূর ব্যাঙ্গালুরুতে মেগা নিলামের আসর বসতে চলেছে। দুদিন ধরে চলবে এই বিশাল কর্মকাণ্ড। তবে শারীরিক অসুস্থতা নিয়ে মেগা নিলামের পূর্বে হসপিটালে ভর্তি হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। গতকাল BCCI সভাপতি সৌরভ গাঙ্গুলিকে কার্ডিয়াক চেক আপের জন্য বেঙ্গালুরুর নারায়না হেলথ সিটিতে ভর্তি করা হয়েছিল। ডাঃ দেবী শেঠির অধীনে একদল চিকিৎসক সৌরভ গাঙ্গুলীর স্বাস্থ্য পরীক্ষা করেছেন বলে জানা গেছে। সাথে চিকিৎসকদের একটি দল সৌরভ গাঙ্গুলীর হার্টের অবস্থাও মূল্যায়ন করেছে। উল্লেখ্য, কয়েক মাস পূর্বে হার্টের সমস্যা নিয়ে হসপিটালে ভর্তি হয়েছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট।

Advertisement

মেগা নিলাম উপলক্ষে ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফে যে তালিকা প্রকাশ করা হয়েছে সেখানে ৫৯০ জন ক্রিকেটারের নাম উল্লেখ করা হয়েছে। যার মধ্যে ৩৭০ জন ভারতীয় ক্রিকেটারের নাম রয়েছে। সেখানে বাংলা থেকে রয়েছেন ১৪ জন ক্রিকেটার। মহম্মদ শামি, ঋদ্ধিমান সাহার মতো ভারতীয় দলে নিয়মিত খেলা ক্রিকেটাররা যেমন রয়েছেন, তেমনই রয়েছেন অভিমন্যু ঈশ্বরণ, শ্রীবৎস গোস্বামীর মতো ক্রিকেটাররাও। এছাড়া জাতীয় দলের বাইরে থাকা একাধিক ক্রিকেটারের নাম উঠতে চলেছে এবারের মেগা নিলামে।

মেগা নিলামে অস্ট্রেলিয়ার ৪৭ জন ক্রিকেটার রয়েছেন। ওয়েস্ট ইন্ডিজের ৩৪ জন ক্রিকেটার নিলামে উঠবেন। দক্ষিণ আফ্রিকার ৩৩ জন ক্রিকেটার রয়েছেন তালিকায়। ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের ২৪ জন করে ক্রিকেটার রয়েছেন এই তালিকায়। আফগানিস্তানের ১৭ জন ক্রিকেটার রয়েছেন নিলামে। নেপাল, আমেরিকা এবং জিম্বাবোয়ে থেকে রয়েছেন এক জন করে ক্রিকেটার। বাংলাদেশের পাঁচ জন ক্রিকেটারের নাম তালিকাভুক্ত হয়েছে আসন্ন মেগা নিলামে।

Advertisement

#Trending

More in Cric Gossip