Connect with us

Cric Gossip

Sourav Ganguly on Sachin Tendulkar: রাজকীয় কায়দায় “মাস্টার ব্লাস্টারকে” জন্মদিনের শুভেচ্ছা জানালেন মহারাজ! কি লিখলেন তিনি?

Advertisement
Advertisement

এক সময় মহারণের ২২ গজে সময় কাটিয়েছেন একসাথে। সৌরভ গাঙ্গুলীর অধিনায়কত্বে খেলেছেন একাধিক ম্যাচ। দুজনের ওপেনিং জুটি বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা সফল জুটি হিসাবে আখ্যা পেয়েছে। চির পরিচিত বন্ধু শচীন টেন্ডুলকারের আজ ৪৯ তম জন্মদিন। আর প্রিয়তম ভাইয়ের জন্মদিনে দাদি শুভেচ্ছাবার্তা জানাবেন না, তাই কখনো হয়? রাজকীয় কায়দায় মাস্টার ব্লাস্টারকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন মহারাজ সৌরভ গাঙ্গুলী। ইনস্টাগ্রামে মহারাজ লিখলেন, ‘আমার সেরা দেখা ক্রিকেটার ও কাছের বন্ধুকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমাকে আগামী জীবনের শুভেচ্ছা জানাই।’

 

View this post on Instagram

 

A post shared by SOURAV GANGULY (@souravganguly)


আন্তর্জাতিক মঞ্চে টিম ইন্ডিয়ার দুই প্রাক্তন একত্রে ৩৪১টি ম্যাচ খেলে ২৪ হাজার রানের বেশি করেছেন। শচীন-সৌরভ ওপেনিং জুটিতে সর্বোচ্চ ৬৬০৯ রান আছে, সেটা একদিনের ক্রিকেটের ইতিহাসে এখনও অটুট। শচীন-সৌরভ শুধু মোট রানের নিরিখে নয়, ওপেনিং জুটিতে শতরানের পার্টনারশিপেও রেকর্ড গড়েছেন এই দুই কিংবদন্তি ব্যাটসম্যান শচীন-সৌরভের ওপেনিং জুটিতে মোট ২১ বার শতরানের পার্টনারশিপ হয়েছে। এটাও ক্রিকেটের ইতিহাসে বিশ্বরেকর্ড।


ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকারের জন্মদিনে সৌরভ গাঙ্গুলী ছাড়াও শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তার আরো এক ওপেনিং পার্টনার বীরেন্দ্র শেওয়াগ। সেই তালিকায় যোগ দিয়েছেন বর্তমান সময়ের বিশ্বের অন্যতম ক্রিকেটার বিরাট কোহলিও। তিনি তার ইনস্টাগ্রাম স্টোরিতে শচীন টেন্ডুলকারের সঙ্গে তাঁর একটি ছবি পোস্ট করেছেন, সঙ্গে লিখেছেন, ‘তাঁকে জন্মদিনের শুভেচ্ছা, যাঁর ক্রিকেট নামক খেলাটির প্রতি প্যাশন অসংখ্য মানুষকে প্রেরণা দিয়েছে। বছরটা আপনার দুর্দান্ত কাটুক পাজি।’ এছাড়া আইসিসি, বিসিসিআইয়ের তরফ থেকে জন্মদিনের শুভেচ্ছা বার্তা জানানো হয়েছে। তাছাড়া হাজারো ক্রিকেট অনুরাগীরা শুভেচ্ছাবার্তা জানিয়েছেন ক্রিকেটের ঈশ্বর শচীন টেন্ডুলকারকে।

Advertisement

#Trending

More in Cric Gossip