Connect with us

Cric Gossip

IPL 2022: পাতে ইলিশ থাকা চাই-ই-চাই! নববর্ষের আগে আজব আবদার KKR তারকা অ্যারন ফিঞ্চের

Advertisement
Advertisement

বাঙালির আকাঙ্ক্ষিত দিনটি আসতে আর মাত্র কয়েকটি ঘন্টার অপেক্ষা, বাঙালির নতুন বছরের প্রারম্ভে আজব আবদার করে বসলেন অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যারন ফিঞ্চ। বেশি কিছু নয়, নববর্ষের দিনে ইলিশ মাছ খেতে চাইলেন সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক। তবে সরাসরি কলকাতা শিবিরে এই আবদার জানাননি তিনি। কিছুটা পরিকল্পনামাফিক নিজের মনের আশা ব্যক্ত করেছেন অস্ট্রেলিয়ান তারকা। নববর্ষের দিনে বাঙালিয়ানায় ডুবে যেতে চান অ্যারন ফিঞ্চ। খেতে চান ইলিশ মাছ।

Advertisement

সম্প্রতি অস্ট্রেলিয়ার জাতীয় দলের হয়ে পাকিস্তান সফরে ব্যস্ত ছিলেন অ্যারন ফিঞ্চ। আর এই কারণে আইপিএলের প্রথম ম্যাচ থেকে কলকাতা শিবিরে যোগ দিতে পারেননি তিনি। শুধুমাত্র তাই নয়, মেগা অকশনে অবিক্রিত ছিলেন টি-টোয়েন্টি বিশেষজ্ঞ ক্রিকেটার অ্যারন ফিঞ্চ। অবশেষে অ্যালেক্স হেলস আইপিএল থেকে নিজের নাম তুলে নেওয়ায় সেই স্থানে ঢুকে পড়েন অ্যারন ফিঞ্চ। সম্প্রতিক পাকিস্তান সফর শেষ করে কলকাতা শিবিরে যোগ দিয়েছেন তিনি। মাঠে নেমে অনুশীলন করেছেন অস্ট্রেলিয়ান এই ক্রিকেটার।

এদিন সোশ্যাল মিডিয়ায় ক্রিকেট সমর্থকদের সাথে ভাব বিনিময় করেছেন অ্যারন ফিঞ্চ। সেখানে প্রশ্নোত্তর পর্বেই ইংল্যান্ডের প্রাক্তন মহিলা ক্রিকেটার ইশা গুহ ফিঞ্চকে জিজ্ঞাসা করেন যে, তিনি এখনও ইলিশ মাছ খেয়েছেন কিনা। জবাবে ফিঞ্চ জানান যে, ইলিশের মাহাত্ম্য শুনেছেন, তবে এখনও স্বাদ নেওয়া হয়নি তাঁর। নববর্ষে অবশ্যই খেয়ে দেখবেন বাঙালির প্রিয় ইলিশ মাছ। এছাড়া তিনি আরো বলেন, যদি ইলিশ মাছ তার মন ছুঁয়ে যায় তাহলে অস্ট্রেলিয়াতে ফিরে সেটি রান্না করে খেয়ে দেখবেন তিনি। মজার ছলে বলেন, হয়তো ভারতের মতো রান্না তিনি করতে পারবেন না তবে রেসিপি দেখে করলে নিশ্চয়ই তার ধারের কাছে যাবেন। উল্লেখ্য, চলতি আইপিএলে দুর্দান্ত শুরু করেছে কলকাতা নাইট রাইডার্স। ৫ ম্যাচে ৩টি তে জয় নিশ্চিত করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে।

Advertisement

#Trending

More in Cric Gossip