Connect with us

Cric Gossip

IPL 2022: স্টেডিয়ামে বসে IPL দেখার প্রবল ইচ্ছা, কাঁটাতার পেরিয়ে ভারতে ঢুকে পড়লেন বাংলাদেশি যুবক!!

Advertisement
Advertisement

পৃথিবীর সবচেয়ে জনপ্রিয় টি-টোয়েন্টি লিগ ভারতীয় প্রিমিয়ার লিগে এখন গোটা ক্রিকেট বিশ্ব মাতোয়ারা। ক্রিকেট প্রেমীদের কাছে আইপিএল মানে তারকাদের উৎসব। তাই এক গ্যালারিতে বসে পৃথিবীর সেরা তারকাদের দেখার সুযোগ হাতছাড়া করতে চান না কেউই। বর্তমানে আইপিএলের গ্রুপ পর্যায়ের লড়াই জমে উঠেছে। প্রত্যেকটা দিন ব্যাটে বলে চলেছে অসাধারণ লড়াই। ভারতীয় প্রিমিয়ার লিগ যে কতটা জনপ্রিয় তা আরও একবার প্রমাণিত হলো চলতি আইপিএলে।

Advertisement

বিগত দুবছর দর্শক বিহীনভাবে আয়োজিত হচ্ছে আইপিএলের আসর। তবে এবার করোনা পরিস্থিতি স্বাভাবিক হতে স্টেডিয়ামে দর্শক প্রবেশের অনুমতি দিয়েছে বিসিসিআই। সাথে সাথেই পার্শ্ববর্তী দেশ অর্থাৎ বাংলাদেশের এক ক্রিকেটপ্রেমী নিজের অদম্য ইচ্ছা চেপে রাখতে না পেরে কাঁটাতার পেরিয়ে চলে এলেন ভারতে। হ্যাঁ, ঘটনাটি ঘটেছে ২৪ পরগনার সীমান্তবর্তী এলাকায়। বাংলাদেশের (Bangladesh) নারায়ণগঞ্জের বাসিন্দা মহম্মদ ইব্রাহিম একজন বিরাট ক্রিকেট ভক্ত। আর নিজের চোখে স্টেডিয়ামে বসে আইপিএল দেখতে বাংলাদেশের এই যুবক বেআইনি ভাবে সীমান্ত পেরিয়ে ভারতে (India) ঢুকে গিয়েছিলেন। 

তবে ভারতীয় বিএসএফের চোখ ফাঁকি দিতে পারেননি বাংলাদেশি যুবক। ধরা পড়েন বিএসএফের হাতে। কাঁটাতার পার হয়ে ভারতে প্রবেশের কারণ জানতে চাইলে ওই বাংলাদেশী যুবক জানান,”আমার ইচ্ছা ছিল সীমান্ত পেরিয়ে মুম্বাইয়ে পৌঁছানো। সেখানে গ্যালারিতে বসে আইপিএল দেখব।” যদিও ওই যুবকের মুখের কথা বিশ্বাস না করে তার সম্পর্কে পুরোপুরি তথ্য যাচাই করেন বিএসএফ সদস্যরা। শেষে জানা যায়, বাংলাদেশি এক দালালের হাত ধরে ৫০০০ টাকা খরচ করে আইপিএল দেখতে ভারতে এসেছেন ওই যুবক। সত্যতা সিদ্ধ হওয়ার পর ওই যুবককে বাংলাদেশ বর্ডার গার্ডের হাতে তুলে দেন ভারতীয় জওয়ানরা।

Advertisement

#Trending

More in Cric Gossip