Connect with us

Cric Gossip

Suresh Raina: সুরেশ রায়না যখন জন চিনা! হাস্যকর যুদ্ধে মাতলেন বাঁহাতি এই ব্যাটসম্যান

Advertisement
Advertisement

হাস্যকর যুদ্ধে মাতলেন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না। বর্তমানে আইপিএলের শেষ অংশ খেলার জন্য সুরেশ রায়না চেন্নাই সুপার কিংসের সদস্য হয়ে আরব আমিরাত রয়েছেন। সেখানে ইতিমধ্যে আইসোলেশন কাটিয়ে নেট প্র্যাকটিস করছেন সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি সহ একাধিক ক্রিকেটাররা। মাঝে মাঝে মেতে উঠছেন আনন্দ অট্টহাসিতে। জুনিয়র ক্রিকেটারদের সাথে ভ্রাতৃত্ববোধে আষ্টেপৃষ্ঠে ধরেছেন এই দুই অভিজ্ঞ ক্রিকেটার। কিছুদিন আগে মহেন্দ্র সিং ধোনি এবং সুরেশ রায়নাকে দেখা গিয়েছিল জুনিয়র ক্রিকেটারদের প্রশিক্ষণ দিতে। হাসিঠাট্টার মধ্য দিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছে চেন্নাই সুপার কিংস।

২০২০ সালে প্লে অফ পর্বে উঠতে পারেনি চেন্নাই সুপার কিংস। সেই গ্লানি মুছে দিয়ে ২০২১ সালের আইপিএলে দুর্দান্ত শুরু করেছে চেন্নাই সুপার কিংস। বর্তমানে চেন্নাই সুপার কিংস মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ১০ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট তালিকার দ্বিতীয় নম্বরে রয়েছে। গতকাল সুরেশ রায়নার একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট পড়ায়। চেন্নাই সুপার কিংসের পেস বোলার কেএম আসিফকে নিয়ে যুদ্ধে নামতে দেখা গেছে সুরেশ রায়নাকে। রীতিমতো ফাইটার মেজাজি রয়েছেন তিনি। সুরেশ রায়না সেই ভিডিও পোস্ট করেছেন নিজের ইনস্টাগ্রামে। সাথে ক্যাপশনে লিখেছেন, “জন সিনার স্টাইলে আমি সুরেশ রায়ন”। ভিডিওটিতে দেখা গেছে সুরেশ রায়না জন সিনার স্টাইলে কে এম আসিফ কে নিয়ে সুইমিংপুলে ঝাঁপিয়ে পড়ছেন।

তার সেই ভিডিও নেট পাড়ায় আসতেই ভাইরাল হয়েছে গণমাধ্যমে। বাঁহাতি এই ব্যাটসম্যান আইপিএলের ইতিহাসে গড়েছেন একাধিক রেকর্ড। আইপিএল ইতিহাসে পাঁচ হাজার রান সংগ্রহের তালিকায় রয়েছেন সুরেশ রায়না। ২০২১ আইপিএলের প্রথমার্ধে দুর্দান্ত ফর্মে ছিলেন সুরেশ রায়না। আরব আমিরাতে আইপিএল এর দ্বিতীয় অংশে আসরের প্রথম দিনেই মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নামবে চেন্নাই সুপার কিংস। ইতিমধ্যে বেশিরভাগ টিমের সদস্যরা পৌঁছে গেছেন আরব আমিরাতে। বর্তমানে পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে ঋষভ পন্তের দিল্লি ক্যাপিটালস।

Advertisement

#Trending

More in Cric Gossip