Connect with us

Cric Gossip

Virat Kohli: “সঙ্গীত ইন্ডাস্ট্রির আইকনকে হারালাম আমরা”! বাপ্পি লাহিড়ীর প্রয়াণে শোকস্তব্ধ বিরাট কোহলি

Advertisement
Advertisement

সংগীত জগতে একের পর এক নক্ষত্র পতনে রীতিমতো বাকরুদ্ধ ভারতবাসী। সাধারণ জনগণ থেকে শুরু করে বিশিষ্ট ব্যক্তিরাও হতবাক। সপ্তাহখানেকের মধ্যে লতা মঙ্গেশকর, সন্ধ্যা মুখোপাধ্যায় এবং বাপ্পি লাহিড়ী কে হারিয়েছে ভারতবাসী। সাধারণ মানুষের পাশাপাশি সেই শোকের বার্তা পৌঁছে গেছে ভারতীয় ক্রিকেটারদের কাছেও। বাপ্পি লাহিড়ীর অকাল প্রয়াণে বাকরুদ্ধ বিরাট কোহলি। আজ সূর্য উদয়ের সাথে সাথে ভারতীয় বিশিষ্ট সংগীত শিল্পী এবং সুরকার বাপ্পি লাহিড়ী প্রয়াত হয়েছেন। কিংবদন্তি এই শিল্পী গত বছর কোভিড আক্রান্ত হওয়ার পর থেকে আর ধারাবাহিক জীবনে ফিরতে পারেননি। ৬৯ বছর বয়সে ইহলোকের মায়া ত্যাগ করেছেন তিনি।

Advertisement

তার প্রায়নে কেঁদে উঠেছে ক্রিকেট মহলও। ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার এবং যুবরাজ সিং টুইট করেছেন তার মৃত্যুতে। তবে ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলি তার মৃত্যুতে গভীর শোকাহত হয়েছেন। তিনি তার টুইট বার্তায় লেখেন, “সঙ্গীত ইন্ডাস্ট্রির আইকনকে হারালাম আমরা। বাপ্পি লাহিড়ি আপনার অভাব অনুভব করব আমরা। আপনার আত্মার শান্তি কামনা করি।”


উল্লেখ্য, সুরকার গায়ক বাপ্পি লাহিড়ী এক মাস ধরে হাসপাতালে ভর্তি ছিলেন এবং সোমবার তাঁকে ছেড়েও দেওয়া হয়। মঙ্গলবার পুনরায় স্বাস্থ্যের অবনতির সূত্রপাত। যথারীতি তাঁকে হাসপাতালে আনা হয়। ওএসএ (অবস্ট্রাকটিভ স্লিপ অ্যাপনিয়া) ছিল তাঁর। এর কারণেই চলে গেলেন বাপ্পি লাহিড়ী। এমনটাই পিটিআইকে জানিয়েছেন হাসপাতালের পরিচালক ডাঃ দীপক নামজোশি। তাকে হারিয়ে শোকস্তব্ধ গোটা সংগীত জগত।

Advertisement

#Trending

More in Cric Gossip