Connect with us

Cric Gossip

Yuvraj Singh: কি হলো যুবরাজের? কেন শুভমানকে জুতো ছুঁড়ে মারার হুমকি দিলেন প্রাক্তনী?

Advertisement
Advertisement

গতকাল যুবরাজ সিংয়ের এক টুইট বার্তা ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গুজরাট টাইটান্সের ওপেনার শুভমান গিলের দিকে জুতো ছুড়তে গিয়ে ভাইরাল হলেন যুবরাজ সিং। আসলে চলতি আইপিএলে দুর্দান্ত ছন্দে রয়েছে নতুন ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটান্স। ৮ ম্যাচে ৭টি তে জয় লাভ করে পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে গুজরাট। তবে একেবারেই ছন্দ ছাড়া রয়েছেন গুজরাটের ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল। আইপিএলের শুরুতে দুটি লম্বা ইনিংস খেললেও পরবর্তী ম্যাচ গুলিতে ধারাবাহিকভাবে ব্যাট হাতে ব্যর্থতার পরিচয় দিয়েছেন ভারতীয় এই ক্রিকেটার।

সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে তার ব্যতিক্রম হয়নি। ব্যাট হাতে ঋদ্ধিমান সাহা লড়াই চালালেও মাঝপথে আউট হয়ে সাজঘরে ফেরেন তিনি। এরপর অবশ্য রাহুল তেওয়াটিয়া এবং রশিদ খানের ঝড়ো ইনিংসে ম্যাচ জেতে গুজরাট টাইটান্স। শেষ ওভারে টানা তিনটি ছক্কা হাকান রশিদ খান। তিনি ১১ বলে ৩১ রানের বিধ্বংসী ইনিংস খেলেন। ম্যাচ শেষে সমর্থকদের উদ্দেশে একটি টুইট করেন শুভমান গিল। আর সেই টুইটের প্রতিউত্তর দিয়ে ভাইরাল হয়েছেন যুবরাজ সিং।

 

View this post on Instagram

 

A post shared by Ꮪhubman Gill (@shubmangill)


ম্যাচ শেষে শুভমান গিল তার টুইটারে লেখেন,”মনোরঞ্জনের প্রয়োজন হলে গুজরাট টাইটান্সকে ডাক দিও”। চলতি আইপিএলে টানা ব্যর্থতার পর শুভমান গিলের এমন মন্তব্য ভালো চোখে নিতে পারেননি যুবরাজ সিং। তাই জবাবেই প্রাক্তন ভারতীয় তারকা যুবরাজ সিং লেখেন, ‘হ্যাঁ, তোমার শটটা দারুণ মনোরঞ্জক ছিল।’ তারপরেই একটি জুতোর ইমোটিকন পোস্ট করেন তিনি। সানরাইজ হায়দ্রাবাদের বিপক্ষে হাই স্কোরিং ম্যাচে ২৪ বল নষ্ট করে ২২ রান করেন শুভমান গিল। এরপর জোরে বোলার উমরান মালিকের বলে খারাপ শট খেলতে গিয়ে নিজের উইকেট হারান শুভমান গিল। সম্ভবত সেই কারণে গিলের আচরণে খুশি হতে পারেননি যুবরাজ সিং। আর টুইটে সেটা স্পষ্ট করেন তিনি।

Advertisement

#Trending

More in Cric Gossip