Connect with us

Cric Gossip

IPL 2022: কলকাতার ম্যাচে গলা ফাটিয়ে এখন “জাতীয় ক্রাশ”! কে এই তরুণী?

Advertisement
Advertisement

সোশ্যাল মিডিয়ার বদৌলতে অবশেষে ভারতের বর্তমান “জাতীয় ক্রাশের”খোঁজ মিলল। কলকাতা নাইট রাইডার্স এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে অনুষ্ঠিত আইপিএলের গুরুত্বপূর্ণ ম্যাচে রীতিমত ভাইরাল হয়ে যান এক ভারতীয় তরুণী। এক কিংবা দুবার নয় বরং বারবার ক্যামেরাম্যানের দৃষ্টিতে ধরা পড়েছেন সুন্দরী ওই তরুণী। বিষয়টি নিয়ে ক্যামেরাম্যানের সম্পর্কে একাধিক মিম তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাছাড়া সোশ্যাল মিডিয়ার সুদৃষ্টিতে এখন আলোচনার শীর্ষে পৌঁছে গেছেন ওই তরুণী।

কলকাতার ম্যাচে ভাইরাল হওয়া ওই তরুণীর খোঁজ করে জানা গেছে তাঁর নাম আরতি বেদী। পেশায় মডেল। ব্রেবোর্ন স্টেডিয়ামের গ্যালারিতে ওই তরুণীকে দেখা যায়। আর এক রাতের মধ্যে জনপ্রিয়তার তুঙ্গে পৌঁছে গিয়েছেন তিনি। কলকাতার ম্যাচের আগে ইনস্টাগ্রামে তাঁর ৩০ হাজার ‘ফলোয়ার’ ছিল। ম্যাচের পর তা ৫০ হাজার ছাপিয়ে গিয়েছে। জানা গেছে, ভারতীয় তরুণী আরতি বেদী পেশায় একজন মডেল। ফটোশুটের পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনে কাজ করে থাকেন ওই তরুণী।

Advertisement

এটাই প্রথমবারের জন্য নয়, এর আগে ক্যামেরাম্যানের সুদৃষ্টিতে একাধিক তরুণী ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। খেলা চলাকালীন সময়ে দলের সমর্থকদের মধ্যে বসে থাকা সুন্দরী তরুণ-তরুণীদের ক্যামেরার লেন্সে ধরেন ক্যামেরাম্যান। এর পরেই সোশ্যাল মিডিয়ায় তাদের জনপ্রিয়তা তীব্র হয়ে ওঠে। অনেকেরই মনে আছে দীপিকা ঘোষের কথা। হায়দরাবাদ ম্যাচে বেঙ্গালুরুকে সমর্থন করতে আসা দীপিকার উপর থেকে ক্যামেরা সরছিলই না। হঠাৎই তিনি ‘জাতীয় ক্রাশ’ হয়ে যান।

Advertisement

#Trending

More in Cric Gossip