Connect with us

Cric Gossip

Yuvraj Singh on Virat Kohli: কোহলিকে “সোনার জুতো” উপহার দিলেন যুবরাজ! সাথে লিখলেন আবেগঘন চিঠি

Advertisement
Advertisement

ভারতীয় ক্রিকেট ইতিহাসে যুবরাজ সিং এক বিরাট ব্যক্তিত্ব। এবার সেই বিরাট ব্যক্তিত্বের বিরাট কোহলির প্রতি সমর্পণ দেখল গোটা বিশ্ব। খেলার মাঠে সাত বছরের সিনিয়র যুবরাজ সিং খেলেছেন বিরাট কোহলির অধীনে। ভাগ করে নিয়েছেন একই ড্রেসিংরুম। সেই স্মৃতি ভুলতে পারেননি মৃত্যুঞ্জয়ী ক্রিকেটার যুবরাজ সিং। তাদের ড্রেসিংরুমে একসাথে কাটানো সময়ের কথা কিংবা একসাথে হাসি মশকরা করার কথা উল্লেখ করেছেন যুবরাজ সিং তার লম্বা চিঠিতে। বিরাট কোহলির জন্য সোনার জুতো উপহার পাঠিয়ে সাথে আবেগঘন চিঠি পাঠিয়েছেন যুবরাজ সিং। যেখানে ঠাঁই পেয়েছে একসাথে ২০১১ সালের বিশ্বকাপ ঘরে তোলা কিংবা রয়েল চ্যালেঞ্জার ব্যাঙ্গালোর শিবিরে সময় কাটানোর মুহূর্তের কথা।

 

View this post on Instagram

 

A post shared by Yuvraj Singh (@yuvisofficial)


যুবরাজ সিং তার চিঠিতে লিখেছেন, “কোহলি দেশের প্রতিটি বাচ্চাকে কীভাবে অনুপ্রেরণা জুগিয়েছেন। যুবি লেখেন, “বিরাট তোমার শৃঙ্খলা এবং খেলার প্রতি প্যাশন অন্য জায়গায়। যেভাবে তুমি খেলায় নিজেকে উৎসর্গ করেছ, দেশের প্রতিটি বাচ্চা তোমাকে দেখে ব্যাট ধরার অনুপ্রেরণা পেয়েছে। তাঁরা স্বপ্ন দেখে একদিন নীল জার্সিতে খেলার। প্রতি বছর নিজের ক্রিকেট এক ধাপ করে ওপরে নিয়ে গিয়েছ। ইতিমধ্যেই বহু কিছু অর্জন করেছ। তোমার কেরিয়ারের নতুন এই অধ্যায়ে তোমাকে আরও বেশি করে দেখার জন্য মরিয়া হয়ে আছি। তুমি একজন কিংবদন্তি অধিনায়ক ও দুর্দান্ত নেতা ছিলে। তোমার থেকে বিখ্যাত সব রান তাড়া করার ইনিংস দেখতে চাই।”

এছাড়াও যুবরাজ সিংয়ের লেখনীতে প্রকাশ পেয়েছে,”আমি অত্যন্ত আনন্দিত যে তোমার মত একজন সতীর্থ পেয়েছিলাম। আমার জন্য তুমি সবসময় চিকুই থাকবে, বিশ্বের চোখে কিং কোহলি। যত তাড়াতাড়ি সম্ভব রানে ফিরে এসো। তোমার ব্যাট থেকে আলো ঝলমলে ইনিংস দেখার অপেক্ষায় রয়েছি। তুমি একজন সুপারস্টার। এই সোনার জুতা তোমার জন্য উপহার রইলো আমার পক্ষ থেকে। এভাবেই দেশকে গর্বিত করতে থাকো তুমি।” যুবরাজ সিংয়ের লেখনীতে নিঃসন্দেহে প্রকাশ পেয়েছে তার হৃদয় বিরাট কোহলির স্থান কোথায়!!

Advertisement

#Trending

More in Cric Gossip