Connect with us

Cric Gossip

Indian cricket team: দু’মাস পর ফিরেছেন ক্রিকেটে, জাদেজাকে বধু সাজে স্বাগত জানালেন যুজবেন্দ্র চাহাল!!

Advertisement
Advertisement

শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন নিউজিল্যান্ডের বিপক্ষে ঘরের মাটিতে। এরপর ইনজুরিতে পড়েন ভারতের সেরা অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা। সেখান থেকে প্রায় দুই মাসের বেশি সময় জাতীয় দলের বাইরে রয়েছেন ভারতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ ক্রিকেটার। নিজেকে পুরোপুরি ফিট করে আবারো জাতীয় দলে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি। দীর্ঘ দিনের বিরতি শেষে শ্রীলংকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে ভারতীয় দলের অংশ হতে চলেছেন রবীন্দ্র জাদেজা। শ্রীলংকার বিরুদ্ধে খেলতে নামার আগে কয়েকদিন ধরে নিজেকে প্রস্তুত করতে ব্যস্ত ছিলেন রবীন্দ্র জাদেজা। গত মঙ্গলবার থেকে মাঠে ঘাম ঝরাতে দেখা গেছে তাকে।

ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহাল সর্বদা ক্রিকেট এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। একের পর এক হাস্যকর ভিডিওতে মনোরঞ্জন করেন তার সমর্থকদের। সেই ধারাবাহিকতা বজায় রেখে এবার ভারতীয় দলে রবীন্দ্র জাদেজাকে অন্য উপায়ে বরণ করে নিলেন তিনি। জেনো বধূ সাজে সাজিয়ে রবীন্দ্র জাদেজাকে ঘরে তুলে নিয়েছেন যুজবেন্দ্র চাহাল। চাহালের এই কর্মকাণ্ডে এখন সোশ্যাল মিডিয়া উত্তপ্ত।

এদিকে দীর্ঘদিন পর আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেই হুংকার দিয়ে বসলেন রবীন্দ্র জাদেজা। দলে ফিরে উত্তেজিত তিনি বিসিসিআই-এর পোস্ট করা এক ভিডিয়োয় বলেছেন, “জাতীয় দলে ফিরতে পেরে ভাল লাগছে। শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি এবং টেস্ট সিরিজ খেলার জন্য মুখিয়ে রয়েছি। দু’মাস পরে অবশেষে নিজেকে অনেকটা সুস্থ লাগছে। অবশেষে ভারতের হয়ে আবার নামতে পারব।”

নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজ খেলার সময় বাঁহাত ফুলে গিয়েছিল রবীন্দ্র জাদেজার। এরপর দীর্ঘ দুই মাসের বেশি সময় ন্যাশনাল ক্রিকেট একাডেমিতে রিহ্যাবে ছিলেন ভারতীয় এই অলরাউন্ডার। অবশেষে নিজেকে জাতীয় দলের জন্য পুরোপুরি ফিট করে আবার আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন করলেন তিনি। এদিন জাডেজা বলেন, “ঠিক করে রিহ্যাব করার দিকে জোর দিয়েছিলাম। এনসিএ-তে ফিট হওয়ার জন্য নিজেকে নিংড়ে দিয়েছি। আজ প্রথম বার অনুশীলনে নামতে পেরে বেশ ভাল লাগছে।” জাডেজার পাশাপাশি ছুটি কাটিয়ে জসপ্রীত বুমরাহ শ্রীলংকার বিরুদ্ধে দুটি ফরম্যাটের সিরিজে দলে ফিরেছেন।

Advertisement

#Trending

More in Cric Gossip